স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, দল মত নির্বিশেষে স্বাধীনভাবে ধর্ম পালন ও সম্প্রীতি হচ্ছে বাংলাদেশের সবচেয়ে বড় অর্জন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকলকে অসাম্প্রদায়িক চেতনা নিয়ে চলতে শিখিয়েছেন। বর্তমান সরকার বিশ্বাস করে ধর্ম যার যার উৎসব সবার। আমাদের উৎসবগুলোতে সবাই আমরা এক হয়ে উদযাপন করি। এটি হচ্ছে বাংলাদেশের সবচেয়ে বড় একটি অর্জন। আমরা অসাম্প্রদায়িক চেতনা নিয়ে চলতে শিখেছি। মঙ্গলবার রাতে চৌধুরীবাজার খোয়াইমুখ এলাকায় শারদীয় দুর্গাপূজার সমাপনী ও বিসর্জন পূর্ব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, প্রত্যেকের ধর্মকে বর্তমান সরকার সম্মান করে এবং আমরা চাই আমাদের দেশে শান্তি বজায় থাকুক। এদেশে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, দুর্নীতি এ ধরনের যেসব ব্যাধি সমাজকে নষ্ট করে, দেশকে নষ্ট করে, পরিবারকে নষ্ট করে, পরিবারের জীবনকে অতিষ্ঠ করে তা যেন না থাকে। বাংলাদেশে শান্তি বজায় থাকলে বাংলাদেশের সমৃদ্ধি হবে। বাংলাদেশের উন্নতি হবে। বাংলাদেশের অগ্রগতি অব্যাহত থাকবে এটাই আওয়ামী লীগ সরকার চায়।
এ সময় অন্যানের মাঝে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান, জেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি অ্যাডভোকেট নলিনী কান্ত রায় নীরু, সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায়, হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের প্রেসিডেন্ট সামছু মিয়া, জেলা ছাত্রলীগ সভাপতি সাইদুর রহমান, কাউন্সিলর গৌতম রায়, আব্দুল আউয়াল মজনু, জুনায়েদ মিয়া প্রমূখ।