নবীগঞ্জ সংবাদদাতা ॥ নবীগঞ্জ শহরের নতুন বাজার এলাকা থেকে নিপেশ দাশ নামে এক হোটেল কর্মচারিকে একই হোটেলে রান্নার কাজে নিয়োজিত মহিলা কর্মচারিকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত নিপেশ দাশ বানিয়াচং উপজেলার ধানপুড়া গ্রামের মৃত করুনা দাশের ছেলে। এ ব্যাপারে ধর্ষিতা গৃহবধু বাদী হয়ে মঙ্গলবার বিকেলে ২ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।
অভিযোগ সুত্রে জানা যায়, দিরাই উপজেলার সমিপুর গ্রামের মিন্টু মিয়ার স্ত্রী স্বামী কর্তৃক তালাকপ্রাপ্ত হয়ে নবীগঞ্জ শহরের ওসমানী সড়কে ভাড়াটে বাসায় বসবাস করে শহরের বিভিন্ন হোটেলে রান্নার কাজ করে আসছেন। শনিবার সকালে তিনি নতুন বাজারস্থ একটি হোটেলে রান্নার কাজ করার সময় হোটেল কর্মচারী নিপেশ দাশ (৪৮) হোটেলের পেছনের রুমে নিয়ে তাকে ধর্ষণ করে। এ সময় অপর আসামী দোকান কর্মচারী আজমিরীগঞ্জ উপজেলার সমিপুর গ্রামের গণেশ রায়ের পুত্র সুমন রায় (৩২) পেছনের রুমের দরজা বন্ধ করে রাখে। ঘটনার পর ধর্ষিতা নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে রেফার করেন। মঙ্গলবার বিকেলে ধর্ষিতা নবীগঞ্জ থানায় মামলা দায়ের করলে পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে নিপেশ দাশকে শহর থেকে গ্রেফতার করে। মামলার অপর আসামী সুমন রায়কে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল হোসেন জানান, হোটেল রাধুনী জনৈক মহিলাকে ধর্ষণের অভিযোগ দাখিল করলে সেটা এফআইআর হিসেবে রুজু করা হয় এবং মামলার অভিযুক্ত মুল আসামীকে তাৎক্ষনিক অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে।