উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ থেকে ॥ নিখোঁজের ৪দিন পর নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের মোস্তফাপুর গ্রামের নিকটে বিবিয়ানা নদী থেকে আমজদ উল্লা (৬০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত আমজদ উল্লার বাড়ি উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের মোস্তফাপুর গ্রামে। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে লাশটি উদ্ধার করা হয়।
নিহতের ছোট ভাই আকবর হোসেন জানান, গত শুক্রবার ফজরের নামাজ আদায় করে ভোরে আমজদ উল্লা গরুর ঘাস আনতে বাড়ি থেকে বের হন। এরপর থেকে তিনি নিখোঁজ। অনেক খোঁজাখুঁজি করে কোথাও তার সন্ধান পাওয়া যায়নি। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে গ্রামের সামনে বিবিয়ানা নদীতে আমজদের লাশ ভেসে উঠে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশকে খবর দেন তিনি। খবর পেয়ে ইনাতগঞ্জ ফাঁড়ির এসআই এমরান হোসেন একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে নদী থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করেন। তবে তাদের পরিবারের পক্ষ থেকে কারো বিরুদ্ধে কোন অভিযোগ নেই বলে তিনি পুলিশকে জানান।
স্থানীয় ওয়ার্ড মেম্বার সাপু আলম জানান, গত শুক্রবার থেকে আমজদ উল্লা নিখোঁজ ছিলেন। কোথাও তার সন্ধান না পেয়ে তিনি নিজে বাদী হয়ে নবীগঞ্জ থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেন। নিহতের পরিবারের পক্ষে কারো বিরুদ্ধে অভিযোগ না থাকায় বিকেল ৩টায় নামাজে জানাজা শেষে তাকে গ্রামের কবরস্থানে দফন করা হয়েছে।
ইনাতগঞ্জ ফাঁড়ির এসআই এমরান হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি। নিহতের পরিবারের পক্ষে কোন অভিযোগ না থাকায় তার ভাই আকবর হোসেনের জিম্মায় লাশ দিয়ে আসি।