স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর, শায়েস্তাগঞ্জ উপজেলা ও পৌরসভার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন এবং হিন্দু ধর্মাবলম্বীদের সাথে কুশল বিনিময় করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। শনিবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত তিনি হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া ও নিজামপুর ইউনিয়নের দুইটি পূজামন্ডপ এবং শায়েস্তাগঞ্জ পৌরসভার ৫টিসহ শায়েস্তাগঞ্জ উপজেলায় আরো বেশ কয়েকটি পূজামন্ডপ পরিদর্শন করেন।
পূজামন্ডপ পরিদর্শনকালে এমপি আবু জাহির বলেন, শুধু হিন্দু ধর্মাবলম্বীদেরই নয়, বর্তমান সরকার সকল ধর্মের মানুষকে তাদের ধর্মীয় উৎসব পালনের স্বাধীনতা এনে দিয়েছে। শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ইতোমধ্যেই আমরা মন্ডপে মন্ডপে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিয়েছি। পূজা চলাকালীন হিন্দু ধর্মাবলম্বীদের পাশে থাকতে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মী এবং পুলিশ প্রশাসনের প্রতি নির্দেশ দেন তিনি।
পরিদর্শনকালে উপস্থিত ছিলেন নৌ পরিবহন মন্ত্রণালয়ের সাবেক সচিব অশোক মাধব রায়, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুক, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল তালুকদার, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত প্রমূখ।