নবীগঞ্জ প্রতিনিধি ॥ দীর্ঘ ১২ বছর পর নবীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কমিটির তালিকা প্রকাশ হয়। তালিকায় নবীগঞ্জ পৌর বিএনপির সভাপতি পৌর মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরীর নাম না থাকায় নেতাকর্মীদের মধ্যে নানামুখি আলোচনা সমালোচনার সৃষ্টি হয়। উপজেলা ও পৌর বিএনপির আহবায়ক কমিটি গঠনের লক্ষ্যে গত ৬ সেপ্টম্বর হবিগঞ্জ আইনজীবী সমিতির কার্যালয়ে কাউন্সিল অনুষ্ঠিত হয়। শুক্রবার কাউন্সিলের প্রায় ২৭ দিন পর হবিগঞ্জ জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব আবুল হাসিম এবং ১ম যুগ্ম আহবায়ক আলহাজ্ব জি কে গউছ স্বাক্ষরিত কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সরফরাজ চৌধুরীকে আহবায়ক ও বর্তমান সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চৌধুরী সেফুকে ১ম যুগ্ম আহবায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট উপজেলা বিএনপির আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।
অপরদিকে নবীগঞ্জ পৌর কমিটিতে মোঃ ছালিক মিয়া চৌধুরীকে আহবায়ক এবং আব্দুল আলীম ইয়াছিনীকে ১ম যুগ্ম আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।
কাউন্সিলে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় বিএনপির কাউন্সিল পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা এ জেড এম ডাঃ জাহিদ হোসেন, সাংগঠনিক সম্পাদক ডাঃ সাখাওয়াত হোসেন জীবন, সাবেক এমপি ও সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন। উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত কাউন্সিলে বিপুল ভোটে বিজয়ী হয় সরফরাজ-শেফু সমর্থিত প্যানেল। উপজেলার ১৩টি ইউনিয়নের মধ্যে প্রতিটি ইউনিয়নের ৫ জন করে ভোটার কাউন্সিলে ভোটাধিকার প্রয়োগ করেন।