মাধবপুরে সরকারি অনুদানের অর্থ বিতরণ অনুষ্ঠানে বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী

বালু দস্যুদের বিরুদ্ধে কঠোর আইন প্রয়োগের জন্য মাধবপুর উপজেলা প্রশাসনকে নির্দেশনা

স্টাফ রিপোর্টার, মাধবপুর থেকে ॥ বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী বলেছেন, দুর্নীতির বিরুদ্ধে সরকারের চলমান অভিযান অব্যাহত থাকবে। এতদিন যাদের বিরুদ্ধে কেউ কথা বলতে সাহস পেত না প্রধানমন্ত্রী তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করেছেন। কিছু দুর্নীতিবাজ মানুষের কারণে সরকারের অর্জন বৃথা হয়ে যেতে পারে না। বঙ্গবন্ধুর কন্যা কঠিন চ্যালেঞ্জ গ্রহণ করে দেশকে আজ উন্নয়ন ও অগ্রগতির দিকে নিয়ে গেছেন। আন্তঃর্জাতিক অঙ্গনে দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে।
মন্ত্রী বলেন, দুর্গাপূজা বাঙালির উৎসব। দুর্গাপূজার শিক্ষা অসুরদের দমন করা। আমাদের সমাজে যে সব অসুর তৈরী হয়েছে তাদেরকে দমন করা হবে। মাধবপুরের বিভিন্ন স্থান থেকে যত্রতত্র বালু উত্তোলনের ফলে সোনাই ব্রীজ এখন হুমকির পথে। গ্রামের সাধারণ রাস্তা দিয়ে বালু পরিবহনের ফলে রাস্তা ভেঙ্গে তছনছ হয়ে গেছে। তাই বালু দস্যুদের বিরুদ্ধে কঠোর আইন প্রয়োগের জন্য মাধবপুর উপজেলা প্রশাসনকে নির্দেশনা দেন। শুক্রবার সকালে মাধবপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে দুর্গাপূজায় সরকারি অনুদানের অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনূভা নাশতারানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান, ভাইস চেয়ারম্যান মজিব উদ্দিন তালুকদার ওয়াসিম, থানার অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আতিকুর রহমান, মুক্তিযোদ্ধা সুকোমল রায়। মানব রায়ের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চেয়ারম্যান ফারুক পাঠান, আপন মিয়া, শফিকুর ইসলাম, আরিফুর রহমান, পূজা উদযাপন পরিষদের সভাপতি সুনীল দাস, সাধারণ সম্পাদক লিটন রায়, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাব্বির হাসান, সাবেক সভাপতি শংকর পাল সুমন, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রমূখ।