সুতাং বাজারের কাছ থেকে অচেতন অবস্থায় উদ্ধার এক সিএনজি চালক

মোহাম্মাদ শাহ্ আলম ॥ ঢাকা-সিলেট মহাসড়কের রতনপুরে হবিগঞ্জের এক ব্যবসায়ীকে অজ্ঞান করে ৩ লাখ টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র। স্থানীয় লোকজন অচেতন অবস্থায় ওই ব্যবসায়ীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।
ওই ব্যবসায়ীর স্বজনদের সূত্রে জানা যায়, শুক্রবার সকালে মাধবপুর থেকে কাঁচামাল ব্যবসার টাকা উত্তোলন করে বাস যোগে হবিগঞ্জ ফিরছিলেন শহরের চৌধুরী বাজারের ব্যবসায়ী উমেদনগর এলাকার ছুরত আলীর ছেলে আব্দুল আজিজ। বাসটি ঢাকা-সিলেট মহাসড়কের রতনপুর এলাকায় পৌঁছলে প্রতারক চক্র কৌশলে তাকে নেশা জাতীয় দ্রব্য দিয়ে অচেতন করে তার সাথে থাকা ৩ লাখ টাকা ও মোবাইল ফোন হাতিয়ে নিয়েছে। তাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে এনে ভর্তি করেন। প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, হাসপাতালে চিকিৎসাধিন থাকাবস্থায় ব্যবসায়ী আব্দুল আজিজের জ্ঞান ফিরলে তিনি ‘আমার টাকা কোথায়’ বলে উপস্থিত লোকজনসহ তার স্বজনদের জিজ্ঞেস করছেন। এ সময় তার স্বজনরা টাকা তাদের কাছে আছে বলে তাকে স্বান্তনা দিচ্ছেন।
অপরদিকে শায়েস্তাগঞ্জের বাছিরগঞ্জ (সুতাং) বাজারের কাছে বাঁশতলায় এক ব্যক্তি অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে উপস্থিত লোকজন শায়েস্তাগঞ্জ থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছে ওই ব্যক্তিকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে। পরে উপস্থিত লোকজনের মধ্য থেকে স্থানীয় এক ব্যক্তি তাকে চিনতে পারেন। তিনি জানান, উদ্ধার করা ওই ব্যক্তি একজন সিএনজি চালক। সে চুনারুঘাট উপজেলার রাজ্জাকপুর গ্রামের কালা মিয়ার পুত্র। স্থানীয় লোকজনের ধারণা সে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছিল। অজ্ঞান পার্টির সদস্যরা তাকে নেশা জাতীয় কিছু খাইয়ে অজ্ঞান করে তার সাথে থাকা টাকা-পয়সা হাতিয়ে নিয়েছে।