নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে বোনের সাথে বিদ্যালয়ে বেড়াতে গিয়ে দোতলার ছাদ থেকে নিচে পড়ে সাফিকুল ইসলাম নামে ৫ বছরের এক শিশু মারা গেছে। নিহত সাফিকুল ইসলাম নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের নিজ আগনা গ্রামের হবিবুর রহমানের ছেলে।
সূত্র জানায়, ওই গ্রামের হবিবুর রহমানের মেয়ে আকলিমা বেগম (৮) ইনাতগঞ্জ ইউনিয়নের আগনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী। নিহত সাফিকুল বিদ্যালয়ে ভর্তি না হলেও গত বৃহস্পতিবার সকালে সাফিকুল বড় বোন আকলিমার সাথে আগনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যায়। বিদ্যালয়ে ক্লাস শুরুর ফাঁকে বোন আকলিমার অগোচরে সাফিকুল বেলা ১১টার দিকে ক্লাস থেকে বের হয়ে সিঁড়ি বেয়ে বিদ্যালয়ের দোতলার ছাদে উঠে যায়। এক পর্যায়ে সাফিকুল অসাবধানতাবশত ছাদ থেকে নিচে পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তার মৃত ঘোষণা করেন। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় নামাজে জানাজা শেষে রাতেই গ্রামের কবরস্থানে তাকে দাফন করা হয়।
ইনাতগঞ্জ ফাঁড়ির পুলিশ পরিদর্শক সামছুদ্দিন খাঁন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দ্বিতীয় শ্রেণীর ছাত্রী বোন আকলিমার সাথে বেড়াতে গিয়ে আগনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাদ থেকে নিচে পড়ে যায় শিশুটি। এতে তার মৃত্যু ঘটে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় রাতেই তাকে দাফন করা হয়।