অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আব্দুল মজিদ খান বলেছেন- খেলাধূলা যুব সমাজকে অপরাধ থেকে দূরে রাখে। যে কারণে বর্তমান সরকার সারাদেশে ক্রীড়াঙ্গনের সম্প্রসারণে নানা পরিকল্পনা বাস্তবায়ন করে যাচ্ছে। বানিয়াচং-আজমিরীগঞ্জও এসব আয়োজনের বাইরে নয়।
বৃহস্পতিবার বিকেলে বানিয়াচং উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বানিয়াচং শেখ রাসেল মিনি সেটডিয়াম (এড়ালিয়া) মাঠে অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, খেলাধূলার আয়োজন মাদক মুক্ত সমাজ গঠনের হাতিয়ার। বানিয়াচংকে মাদকসহ সামাজিক ব্যাধি মুক্ত করার লক্ষ্যেই আজকের এই আয়োজন। হাওরাঞ্চলের ক্রীড়াঙ্গনের অগ্রগতিতে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।
তিনি আরো বলেন, যুব সমাজকে মাদকের ছোবল ও জঙ্গিবাদের মতো গুলুতর অপরাধ থেকে মুক্ত রাখতে ক্রীড়া একটি নিয়ামক ভূমিকা পালন করতে পারে। আশা করছি এর সুফল বানিয়াচংয়ের গন্ডি ছাড়িয়ে সারাদেশে নতুন আলোড়ন সৃষ্টি করবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ মামুন খন্দকারের সভাপতিত্বে ও খেলার আহ্বায়ক এনামুল হোসেন খানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমীর হোসেন মাস্টার, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ ও ক্রীড়া সংস্থার সহ সভাপতি রাশেদ মোবারক। আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, ইউনিয়ন পরিষদের শাহ শওকত আরেফিন সেলিম, হাবিবুর রহমান, রেখাছ মিয়া, আব্দুল কদ্দূছ শামীম, ফজলুর রহমান খান। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক গোলাম কিবরিয়া লিলু, সম্পাদক শাহজাহান মিয়া, জনাব আলী কলেজের সাবেক ভিপি শাহ নেওয়াজ ফুল মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি আব্দুল কাদির তুফানি, উপজেলা যুবলীগের সহ সভাপতি ছায়েব আলী, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান মিয়া, আজমল হোসেন খান, সাংগঠনিক সম্পাদক সাহিবুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবু আশরাফ চৌধুরী বাবু, উপজেলা ছাত্রলীগের সভাপতি এ জেড এম উজ্জ্বল সাধারণ সম্পাদক রফিকুল আলম চৌধুরী রিপন প্রমুখ।