স্টাফ রিপোর্টার, বানিয়াচং থেকে ॥ বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের এমপি অ্যাডভোকেট আবদুল মজিদ খান বলেছেন, সামাজিক নিরাপত্তাবেস্টনীর আওতায় বানিয়াচংয়ে ১৬ হাজার মানুষের মধ্যে বছরে প্রায় ১১ কোটি টাকার ভাতা প্রদান করা হচ্ছে। সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাতা কার্যক্রম চালু করেছেন। উপকারভোগী মানুষ প্রতিমাসে ৫০০ থেকে ৭৫০ টাকা হারে ভাতা পাচ্ছেন। আওয়ামী লীগ সরকার মানুষকে অবহেলা করে কখনও দেশ পরিচালনা করে না। আওয়ামী লীগ ক্ষমতায় এলেই সুবিধাবঞ্চিত ও দু:খী মানুষের মুখে হাসি ফুটে উঠে।
বৃহস্পতিবার সকালে বানিয়াচং উপজেলা পরিষদ কমপ্লেক্স মাঠে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ও স্বামী নিগৃহীত ভাতা প্রদানের বই বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা প্রশাসন অনুষ্ঠানের আয়োজন করে।
ইউএনও মো.মামুন খন্দকারের সভাপতিত্বে ও সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, হবিগঞ্জ সমাজসেবা কর্মকর্তা হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সেক্রেটারি তজম্মুল হক চৌধুরী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান আহাদ মিয়া, আবদুল কদ্দুছ শামীম, হাবিবুর রহমান, ফজলুর রহমান চৌধুরী, জয় কুমার দাশ, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মো.শাহজাহান মিয়া, স্বেচ্ছাসেবক লীগ সেক্রেটারি আবু আশসাফ চৌধুরী বাবু, ছাত্রলীগ সভাপতি এজেডএম উজ্জ্বল, সেক্রেটারি রিপন চৌধুরী প্রমূখ।