স্বামী গেলেন ফার্মেসী থেকে ঔষধ আনতে আর স্ত্রী দরজা বন্ধ করে পাশের বাসায় বেড়াতে গিয়েছিলেন

স্টাফ রিপোর্টার ॥ সন্ধ্যারাতে হবিগঞ্জ শহরের রাজনগর এলাকার এক বাসায় দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। চোরেরা ওই বাসার পেছনের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে স্বর্ণালংকারসহ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। চুরি হওয়ার পরিবার সূত্র জানায়, শহরের রাজনগর এলাকার মুক্তিযোদ্ধা হায়দর আলী হাসপাতালের পেছনে ডাঃ এস এ কাদেরের বাসা ভাড়া নিয়ে ৭ বছর ধরে বসবাস করছেন চুনারুঘাটের শিরিকান্দি গ্রামের আব্দুল কাইয়ূম চৌধুরী। রোববার দিবাগত রাত ৮টার দিকে আব্দুল কাইয়ূম চৌধুরী ফার্মেসীতে ঔষধ আনতে যান। এ সময় তার স্ত্রী বাসার দরজায় বন্ধ করে পাশের বাসায় বেড়াতে যান। এ সুযোগে চোরেরা তার বাসার পেছনের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে আলমারী ও শোকেস ভেঙ্গে নগদ ৪০ হাজার টাকা, স্বর্ণালংকারসহ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। রাত সাড়ে ৯টার দিকে বাসায় ঢুকে মালামাল এলোমেলো দেখতে পান গৃহকত্রী। এ সময় তিনি শোর চিৎকার করলে আশপাশের লোকজন তার বাসায় আসেন। খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানার এসআই আতাউর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় এসআই আতাউর রহমান জানান, বাসার দরজা দুর্বল ছিল। যে কারণে চোরেরা সহজে ভিতরে প্রবেশ করেছে। তিনি মনে করেন এটি একটি পরিকল্পিত চুরির ঘটনা। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
তবে স্থানীয় বাসিন্দাদের ধারণা মাদকসেবীরা এ ঘটনাটি ঘটাতে পারে। স্থানীয়রা বলেন, বদরুন্নেছা হাসপাতালের নিকট সন্ধ্যারাতে এ রকম ঘটনায় স্থানীয়দের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।
এ ব্যাপারে হবিগঞ্জ সদর থানার ওসি মোঃ মাসুক আলী বলেন, ঘটনার সাথে সাথেই পুলিশ পাঠানো হয়েছে। চোরদের ধরতে অভিযান অব্যাহত আছে।