স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে ডেঙ্গু জ্বর আতঙ্ক বিরাজ করছে। তবে জেলায় ডেঙ্গু আক্রান্ত বেশী না হলেও ঢাকা থেকে ডেঙ্গু জ্বর নিয়ে এসে অনেকেই হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি হচ্ছেন। রবিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ডেঙ্গু জ্বরে আক্রান্ত ৪ জন রোগী হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি হয়েছেন।
আক্রান্তরা হলেন বাহুবল উপজেলার হাফিজপুর গ্রামের আহমেদ আলীর পুত্র ঢাকার একটি কোম্পানীর সিকিউরিটি গার্ড এনামুল হক তুহিন (২০), লাখাই উপজেলার বেগুনাই গ্রামের মহিবুল ইসলামের পুত্র ঢাকার একটি ব্যাংকের কর্মচারী মোস্তাফিজুর রহমান মুন্না (২২), একই গ্রামের শহিদ মিয়া (২৩), লাখাই’র পাশ্ববর্তী ফান্দাউক আতুকুড়া গ্রামের দ্বীন ইসলামের পুত্র আনসার সদস্য ফকরুল ইসলাম (২০) ও সদর উপজেলার আউশপাড়া গ্রামের কবির মিয়ার পুত্র ঢাকার একটি ব্যাংকের কর্মচারী শাকিল আহমেদ (২৫)।
আক্রান্তরা জানান, তারা সকলেই ঢাকায় বসবাস করছেন। সম্প্রতি বাড়িতে আসার পর জ্বর ও বমি-বমি ভাব হলে পরীক্ষা-নীরিক্ষা করে ডেঙ্গু জ্বর ধরা পড়লে তারা সদর হাসপাতালে ভর্তি হন। তাদের অভিযোগ হাসপাতাল থেকে কোন মশারী দেয়া হচ্ছে না। তাদের বাহির থেকে মশারী কিনে আনতে হচ্ছে। এর আগে যারা হাসপাতালে ছিল তাদের কেউ সুস্থ হয়ে বাড়িতে ফিরেছে আবার কাউকে সিলেট ও ঢাকা রেফার করা হয়েছে।