এমপি মিলাদ গাজীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের শোক

মনিরুল ইসলাম শামিম, বাহুবল থেকে ॥ বাহুবল উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান দীননাথ ইনস্টিটিউশন সাতকাপন সরকারি হাই স্কুলের অবসরপ্রাপ্ত সহকারি শিক্ষক ও হবিগঞ্জ বারের আইনজীবী জসিম উদ্দিন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রবিবার বিকাল ৫টায় নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ^াস ত্যাগ করেন। জসিম উদ্দিন ব্রেইনস্ট্রোকে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ধরে শয্যাশায়ী ছিলেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৫০ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ১ মেয়েসহ অসংখ্য গুণাগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন।
আজ সোমবার সকাল ১০টায় হবিগঞ্জ কোর্ট প্রাঙ্গণে প্রথম, সকাল ১১টায় ডুবাঐ মদিনাতুল উলুম মাদ্রাসা মাঠে দ্বিতীয় ও সকাল সাড়ে ১১টায় বাহুবল সদরস্থ ডিএনআই সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে শেষ জানাজা অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হবে।
অ্যাডভোকেট জসিম উদ্দিন শিক্ষা জীবনে ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ছিলেন। পরে তিনি একাধারে শিক্ষকতা ও সর্বশেষ আইন পেশায় নিযুক্ত ছিলেন। জসিম উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ গাজী এমপি। এক শোকবার্তায় তিনি নিহতের আত্মার মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। তিনি বলেন, বাহুবলবাসী একজন সজ্জন রাজনৈতিক ব্যক্তিত্ব, শিক্ষক ও আইনজ্ঞকে হারাল।
এছাড়াও শোক জ্ঞাপনকারীরা হলেন- দীননাথ ইনস্টিটিউশন সাতকাপন সরকারি হাই স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি অলিউর রহমান অলি, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক প্রণয় চন্দ্র দেব, বাহুবল মডেল প্রেসক্লাবের সভাপতি নূরুল ইসলাম নূর প্রমুখ।