লাখাইর বুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভা
সুমন আহমেদ বিজয় ॥ স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে লাখাইর বুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৬ আগস্ট মঙ্গলবার বিকাল ৩টায় মাদনা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ আবুল কালামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রহমানের পরিচালনায় আলোচনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির। বিশেষ অতিথির বক্তব্য রাখেন লাখাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ।
আলোচনা সভা ও মিলাদ মাহফিলে বুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে স্বতঃস্ফূর্ত ভাবে শত শত নেতাকর্মী অংশগ্রহন করেন।
বক্তারা ১৯৭৫ সালের ১৫ আগস্ট তৎকালীন কিছু বিপথগামী সেনা সদস্যের হাতে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, বাঙালি জাতির মুক্তির দিশারী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সদস্যদের নির্মম হত্যাকান্ডের তীব্র নিন্দা জানান এবং বাকী আসামীদের দেশে ফেরত এনে ফাঁসি কার্যকর করার আহবান জানান। সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সকল শহীদ সদস্যদের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।