স্ত্রীর মৃত্যুর পর গা ঢাকা দিয়েছে স্বামী
স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলার দক্ষিণ বেজুড়া গ্রামের একটি বাসা থেকে তামান্না আক্তার মনি (২২) নামে এক নারী শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়, মৌলভীবাজার সদর উপজেলার জালুয়াবাদ গ্রামের গিয়াস উদ্দিনের স্ত্রী তামান্না আক্তার মনি মাধবপুর উপজেলার বেজুড়া গ্রামে অবস্থিত যমুনা ইন্ডাস্ট্রিয়াল পার্কে শ্রমিক হিসাবে কাজ করতো। বেজুড়া গ্রামের অলি মিয়ার বাড়িতে ভাড়াটে হিসেবে তারা স্বামী-স্ত্রী বসবাস করতো। অভাবের সংসারে তাদের মাঝে সবসময় কলহ বিরাজ করতো। এই কলহ নিয়ে বুধবার রাতের কোন এক সময় মনি বসতঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। বৃহস্পতিবার স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।
মনির বাবা দাবি করেন মেয়ের জামাই মনির হোসেন প্রায়ই তার মেয়েকে নির্যাতন করতো। ঝগড়া হতো দুজনের মধ্যে। ঘটনার আগের দিন মনি ফোন করে বাবাকে বেজুড়ায় আসতে বলে। মাঝ পথে এসে খবর পান বাসায় আড়ার সাথে মেয়ের মরদেহ ঝুলছে। তিনি দাবি করেন মেয়েকে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে জামাতা। ঘটনার পর স্বামী গা ঢাকা দেয়ার বিষয়টি নিয়ে স্থানীয়দের মধ্যে রহস্য দেখা দিয়েছে।
মাধবপুর থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, ঝুলন্ত অবস্থায় মনি’র মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ বলা যাচ্ছে না। এ ঘটনায় জিডি করা হয়েছে। এ নিয়ে তদন্ত চলছে।