হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউনিয়নের সৈয়দপুর গ্রামের মরহুম হাজী আলীম উদ্দীন এর পুত্র এবং বহু দাতব্য সংস্থার দাতা ও প্রতিষ্ঠাতা লন্ডন প্রবাসী নিজাম উদ্দীন শাহজাহান করোনা আক্রান্ত হয়ে লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাঁর রোগমুক্তির জন্য সৈয়দপুর গাজী আকবর আলী রেজভীয়া সুন্নিয়া হাফিজিয়া মাদ্রাসা, হবিগঞ্জ শায়েস্তানগর গাউছিয়া সুন্নিয়া হাফিজিয়া মাদ্রাসা, হবিগঞ্জ কেন্দ্রিয় জামে মসজিদ, কোর্ট মসজিদ, শায়েস্তাগঞ্জ এতিমখানাসহ আরো অনেক প্রতিষ্ঠানে খতমে কোরআন, মিলাদ ও দোয়া-মাহফিল অনুষ্ঠিত হচ্ছে।
নিজাম উদ্দিন শাহজাহান দীর্ঘদিন যাবত দেশ-বিদেশে ব্যবসা ও শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনায় এবং সামাজিক চলাফেরায় কারো সাথে আচরণে কোন ত্রুটি করে থাকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ জানিয়েছেন তার স্বজনরা। একই সাথে তাঁর রোগমুক্তির জন্য দোয়াও প্রার্থনা করা হয়।
উল্লেখ্য, নিজাম উদ্দিন শাহজাহান সৈয়দপুর হাজী আলীম উদ্দিন হাইস্কুল, হাজী জুবেদা খাতুন কেজি ইসলামি এডুকেশনাল কমপ্লেক্স (মসজিদ, মক্তব, হাফেজখানা, ঈদগাহ, দারুল ক্বিরাত সেন্টার, কোরআন প্রতিযোগিতা) সহ বিভিন্ন দাতব্য সংস্থার দাতা ও প্রতিষ্ঠাতা। এছাড়াও তিনি হবিগঞ্জ মটর মালিক গ্রুপের সাবেক সদস্য ও লাস্ট ডেইজ অব দি রাজ লিঃ এর ডিরেক্টর হিসেবেও দায়িত্ব পালন করেছেন। বিজ্ঞপ্তি