মহিবুর রহমান চৌধুরী তছনু, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার দিনারপুর পরগণার গজনাইপুর ইউনিয়নে অভিযান চালিয়ে চার জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার দিবাগত গভীর রাতে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের একদল পুলিশ উপজেলার গজনাইপুর ইউনিয়নের লোগাঁও গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করে।
গ্রেফতারকৃতরা হলো উপজেলার গজনাইপুর ইউনিয়নের লোগাঁও গ্রামের আব্দুল মালিকের পুত্র আব্দুল কাইয়ুম (৪৯), আম্বর আলীর পুত্র তোতা মিয়া (৪০), দক্ষিণ কায়স্থগ্রামের আব্দুর রূপ এর পুত্র হাছন মিয়া (৩৫) ও আব্দুল মালিকের পুত্র মুকুল মিয়া (২৭)।
পুলিশ সূত্রে জানা যায়, উল্লেখিত সময় গোপলার বাজার তদন্ত কেন্দ্রের এসআই মাজহারুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার গজনাইপুর ইউনিয়নের লোগাঁও গ্রামে অভিযান চালিয়ে একটি দোকান থেকে জুয়া খেলা অবস্থায় জোয়ার সরঞ্জামাদিসহ তাদের আটক করা হয়। পরে বুধবার সকালে পুলিশ বাদী হয়ে জুয়া আইনে মামলা দায়ের করে আটককৃত জুয়াড়িদের গ্রেফতার দেখানো হয়।
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন বলেন, জুয়া খেলা অবস্থায় তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে।