স্বপন বণিক ॥ হবিগঞ্জের আজমিরীগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তাঘাট পরিদর্শন করেছেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর হবিগঞ্জ এর নির্বাহী প্রকৌশলী আব্দুল বাছির। গতকাল মঙ্গলবার তিনি ২নং বদলপুর ইউনিয়নের ক্ষতিগ্রস্ত রাস্তাঘাট পরিদর্শন করেন। পরিদর্শনকালে নির্বাহী প্রকৌশলী আব্দুল বাছির বদলপুর ইউনিয়নের কাটাখালি, পাহাড়পুরের নিকলীর ঢালা, ঝিলোয়া সহ ইউনিয়নের বেশ কয়েকটি ক্ষতিগ্রস্ত রাস্তা দ্রুত মেরামতের আশ্বাস দেন।
পাহাড়পুরের নিকলীর ঢালা পরিদর্শনকালে কিভাবে স্থায়ী মেরামত করলে জনসাধারণ যথাযথ সুবিধা পাবে সেই বিষয়ে নির্বাহী প্রকৌশলী আব্দুল বাছির উপস্থিত জনসাধারণের সাথে পরামর্শ করেন। পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলোন উপজেলা প্রকৌশলী তানজির উল্যা সিদ্দিকী, উপ-সহকারী প্রকৌশলী মোসাদ্দেকুল ইসলাম, বদলপুর ইউপি চেয়ারম্যান সুসেনজিৎ চৌধুরী।
এ সময় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুসেনজিৎ চৌধুরী বলেন উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢল এবং ভারী বৃষ্টিপাতের কারণে হঠাৎ নদ-নদীর পানি বৃদ্ধি পেয়ে বন্যা পরিস্থিতি সৃষ্টি হয়ে আজমিরীগঞ্জ উপজেলার বদলপুর ইউনিয়নের রাস্তাঘাট সবচেয়ে বেশী ক্ষতিগ্রস্ত হয়েছে। এ সময় নির্বাহী প্রকৌশলী আব্দুল বাছির বলেন- উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢল এবং ভারী বৃষ্টিপাতে হঠাৎ বন্যা পরিস্থিতির কারণে রাস্তাঘাট ক্ষতিগ্রস্ত হয়েছে। এখন পানি নেমে যাওয়ায় আমি বিভিন্ন ক্ষতিগ্রস্ত রাস্তা ঘাট পরিদর্শন করছি, পানি পুরোপুরি নেমে গেলেই যত দ্রুত সম্ভব আমরা মেরামতের কাজ শুরু করবো।