স্বপন বণিক ॥ কাকাইলছেওয়ে ৫টি ব্যবসা প্রতিষ্ঠানকে ১৪ হাজার টাকা অর্থদন্ড করেছে ভ্রাম্যমান আদালত। একই সময়ে অভিযান চালিয়ে চৌধুরীবাজারে নির্মিত মাল্টিপারপাস শেড দখলমুক্ত করা হয়।
আজমিরীগঞ্জের কাকাইলছেও চৌধুরীবাজারে গতকাল মঙ্গলবার বিকাল ৪ টায় নিয়মিত অভিযানের অংশ হিসেবে শিশু খাদ্য সহ অন্যান্য মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রি করায় ভোক্তা অধিকার আইনে ৫টি ব্যবসা প্রতিষ্ঠানকে ১৪ হাজার অর্থদন্ড করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাসের ভ্রাম্যমান আদালত। সহযোগিতা করেন আজমিরীগঞ্জ থানার এসআই বিদ্যুৎ দাসের নেতৃত্বে একদল পুলিশ। ভ্রাম্যমান আদালতে মোঃ আল আমিনকে ৩ হাজার, মোঃ শাহজাহান মিয়াকে ৫ হাজার, মুকুল রায়কে ২ হাজার, সুবল তালুকদারকে ২ হাজার ও পলাশ দাসকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।
এদিকে, বিগত তত্ত্বাবধায়ক সরকারের আমলে আজমিরীগঞ্জ সদর সহ বাকি ৪ সদর ইউনিয়নে কোটি কোটি টাকা ব্যয়ে নির্মিত হয় মাল্টিপারপাস শেড। এতে সবজি, মিট, ফিস সহ বেশক’টি শেড, অফিস রুম ও ওমেন মার্কেট নির্মাণ করা হয়। নির্মাণকৃত শেড সমূহের অধিকাংশই বেদখল হয়ে যায়। এরই ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবার একই সময়ে অভিযান চালিয়ে দখলকৃত সরকারি শেড দখলমুক্ত করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাস।