চুনারুঘাট প্রতিনিধি ॥ হবিগঞ্জের চুনারুঘাটের ৭০ জন বেদে সম্প্রদায়ের লোকজনের মধ্যে নগদ ১ হাজার টাকা ও ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার চুনারুঘাট উপজেলা প্রশাসনের মাধ্যমে বেদে সম্প্রদায়ের মধ্যে এ টাকা বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ। চুনারুঘাটের কৃতি সন্তান বিদ্যুৎ, জালানি ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের উপ-সচিব ফারহানা রহমান তার মন্ত্রণালয়ে শুদ্ধাচার পুরস্কারের অর্থে এ টাকা বিতরণ করা হয়। এ উপলক্ষে দুপুরে উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর।
প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্লাবন পালের পরিচালনায় অন্যান্যদের মাঝে উপস্তিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, সমাজসেবা কর্মকর্তা বারিন্দ্র চন্দ্র রায়, চুনারুঘাট রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, চুনারুঘাট রিপোর্টাস ইউনিটির সাংগঠনিক সম্পাদ কাজী মাহমুদুল হক সুজন, চুনারুঘাট সাংবাদিক ফোরামের সভাপতি খন্দকার আলাউদ্দিন, সাধারণ সম্পাদক রায়হান আহমেদ, আনোয়ার হোসেন লিজন লস্কর প্রমুখ।
পরে জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যেগে উপজেলার ৫৬ জন প্রতিবন্ধীর মাঝে নগদ ৫শত টাকা ও প্রধানমন্ত্রীর বরাদ্দ থেকে পাওয়া ১০ কেজি করে চাল দেয়া হয়।