স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহর ও মাধবপুরে বিদ্যুতস্পৃষ্ট হয়ে দুই যুবক নিহত হয়েছে। নিহতরা হলেন মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের রাজাপুর গ্রামের আপন মিয়ার ছেলে ডেকোরেটার্স শ্রমিক সোহাগ মিয়া (২৫) ও হবিগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের কালা মিয়ার পুত্র রাজমিস্ত্রী আব্দুর নূর (২৫)।
শনিবার সকাল ১০টায় হবিগঞ্জ শহরের আনোয়াপুরে জালালাবাদ রোডের ইদ্রিস মিয়ার বাসায় নির্মাণাধীন ভবনের চার তলায় কাজ করছিল আব্দুর নূর। হঠাৎ অসাবধানতাবশত সে বিদ্যুতের তারের সাথে জড়িয়ে পড়ে। তাৎক্ষণিক তার সহকর্মীরা তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে সদর থানার এসআই আতাউর রহমান লাশের ছুরতহাল রিপোর্ট তৈরি করে মর্গে প্রেরণ করেন। একই সময়ে বিদ্যুতস্পৃষ্ট হয়ে আরো দুই শ্রমিক আহত হয়। আহতরা হলো একই গ্রামের তাজ উদ্দিন ও জালালাবাদ গ্রামের লিটন মিয়া। গুরুতর আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মাধবপুর : শনিবার বিকালে মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের আফজলপুর গ্রামে একটি বিয়ে বাড়িতে ডেকোরেটার্সের কাজ করতে গিয়ে অসাবধানতাবশত বিদ্যুতের তারে জড়িয়ে পড়ে সোহাগ মিয়া। এতে সে ঘটনাস্থলেই নিহত হয়। মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মুখলেছুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন- খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। নিহত সোহাগ একই ইউনিয়নের রাজাপুর গ্রামের আপন মিয়ার ছেলে।