এমপি আবু জাহির ও এমপি মজিদ খানসহ নেতৃবৃন্দের শোক

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অতিরিক্ত দায়রা জজ আদালতের এপিপি অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুক ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার ভোর ৪টায় ঢাকার ইউনাইটেড হাসপাতালে তিনি শেষ নি:শ^াস ত্যাগ করেন। তিনি হার্টের সমস্যায় ভুগছিলেন। কয়েকদিন পূর্বে ওপেন হার্ট সার্জারী করার জন্য ইউনাইটেড হাসপাতালে চিকিৎসার জন্য গিয়েছিলেন আব্দুল আহাদ ফারুক। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বিকেল সাড়ে ৩টায় জজকোর্ট প্রাঙ্গণে মরহুমের প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার নামাজে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী, হবিগঞ্জ জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলহাজ¦ জি কে গউছ, পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, জেলা আইনজীবী সমিতির সভাপতি বদরু মিয়া বদরুসহ বিচারকবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। ২য় জানাজার নামাজ মরহুমের গ্রামের বাড়ি হবিগঞ্জ সদর উপজেলার মশাজান গ্রামের ফুটবল মাঠে অনুষ্ঠিত হয়। এতে হবিগঞ্জ সদর উপজেলার সাবেক চেয়ারম্যান সৈয়দ আহমদুল হকসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। জানাজার নামাজ শেষে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এমপি আবু জাহির ও এমপি মজিদ খানের শোক ঃ হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির ও এমপি অ্যাডভোকেট আব্দুল মজিদ খান। সংবাদপত্রে প্রেরিত আলাদা শোকবার্তায় উভয় সংসদ সদস্য মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
শোকবার্তায় এমপি আবু জাহির বলেন, অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুক ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ তথা সমাজের জন্য নিবেদিত এক প্রাণ। তার মৃত্যুতে আমাদের অপূরণীয় ক্ষতি হয়েছে। পবিত্র ওমরাহ পালনে সৌদিআরব থাকায় তাকে শেষ দেখা দেখতে না পারার দুঃখ প্রকাশ করেন এমপি আবু জাহির।
অপর এক শোক বার্তায় অ্যডভোকেট আব্দুল আহাদ ফারুকের মৃত্যুতে শোক প্রকাশ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী ও সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক আব্দুর রহমান।