রাতের বেলা চায়ের সাথে ঘুমের ঔষধ খাইয়ে মা-মেয়েকে অজ্ঞান করে ফেলে লম্পট হান্নান

চুনারুঘাট প্রতিনিধি ॥ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার বাসুল্লা গ্রামে ৯ম শ্রেণীর এক ছাত্রীকে চায়ের সাথে ঘুমের ঔষধ খাইয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় চুনারুঘাট থানায় গতকাল রাতে একটি অভিযোগ দায়ের করেছেন ধর্ষিতা।
পুলিশ জানায়, বাসুল্লা গ্রামের মৃত গাবরু মিয়ার ছেলে আব্দুল হান্নান গত ১৯ জানুয়ারি তার আপন মামাতো ভাইয়ের বাড়িতে বেড়াতে যায়। ওইদিন মামাতো ভাই বাড়িতে না থাকার সুযোগে রাতে হান্নান চায়ের সাথে তার মামাতো ভাইয়ের স্ত্রী ও ভাতিজি একডালা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রীকে ঘুমের ঔষধ খাওয়ায়। রাতে তারা অজ্ঞান হয়ে গেলে হান্নান ওই ছাত্রীকে ধর্ষণ করে সকালে সে পালিয়ে যায়। পরদিন সকালে স্কুলছাত্রী ও তার মা স্থানীয়ভাবে চিকিৎসা নেন।
ধর্ষক হান্নান ধর্ষিতা স্কুলছাত্রীর পিতার সম্পর্কে আপন মামাতো ভাই হওয়ায় বিষয়টি কাউকে না জানিয়ে পারিবারিকভাবে শেষ করার চেষ্টা করেন। কিন্তু বিষয়টির সমাধান না হওয়ায় গতকাল শনিবার সন্ধ্যায় ধর্ষিতা নিজে বাদী হয়ে হান্নান মিয়াকে আসামী করে ধর্ষণ মামলা দায়ের করেন।
এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান হুমায়ূন কবির খান জানান, স্থানীয় ইউপি সদস্য ছালেক মিয়া তাকে বিষয়টি দুদিন আগে জানিয়েছেন। তিনি ধর্ষণের মতো ন্যাক্কারজনক ঘটনার কারণে তাকে দ্রুত পুলিশের শরনাপন্ন হতে বলে দিয়েছেন।
চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক জানান, এ বিষয়ে ধর্ষিতা নিজে বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। আসামী ধরার চেষ্টা চলছে।