যুবদলের সমাবেশে পুলিশের উদ্দেশ্যে জি কে গউছ

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক, হবিগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এবং টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পতদ্যাগকারী মেয়র জি কে গউছ বলেছেন- গণতান্ত্রিক আন্দোলনে রক্ত যত বেশি গিয়েছে সফলতা ততই বেশি এসেছে। মামলা-হামলার ভয় করে বিএনপি নেতাকর্মীরা রাজনীতি করে না। দেশের গণতন্ত্র এবং জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনতে বিএনপি নেতাকর্মীরা রক্ত দিতে প্রস্তুত। কোন তন্ত্রমন্ত্র দিয়ে বিএনপিকে রাজপথ থেকে সরানো যাবে না। গণআন্দোলনের মাধ্যমে আওয়ামী লীগের পতন নিশ্চিত করেই বিএনপি ঘরে ফিরবে। তিনি রবিবার যুবদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে হবিগঞ্জ জেলা যুবদলের র‌্যালি পরবর্তী সমাবেশে এসব কথা বলেন।
জি কে গউছ আরও বলেন- প্রধানমন্ত্রীর নির্দেশে শুদ্ধি অভিযান শুরু হয়েছে। আমরা এই অভিযানকে স্বাগত জানাই। কিন্তু এই অভিযান শুধু ঢাকার মধ্যে সীমাবদ্ধ রাখলে হবে না। হবিগঞ্জে দুর্নীতিবাজ ভর্তি। তিনি পুলিশের উদ্দেশ্যে বলেন- বিএনপির শান্তিপূর্ণ সভা-সমাবেশে বাঁধা সৃষ্টি না করে হবিগঞ্জের দুর্নীতিবাজদের ধরেন, তাদের টাকার উৎস কোথায় তা খোঁজে বের করুন, জনগণের সেবক হয়ে কাজ করুন। কথায় কথায় বলবেন পুলিশ জনগণের বন্ধু, আর দেশের গণতন্ত্রের বিপক্ষে অবস্থান দিবেন, জনগণের প্রতিপক্ষ হিসেবে কাজ করবেন, এটা দেশের জনগণ বরদাস্ত করবে না।
জেলা যুবদলের সভাপতি মিয়া মোঃ ইলিয়াছের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমান কাজল, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম নানু, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতু, মহসিন সিকদার, আব্দুল মালেক, শাহ আলম গোলাপ প্রমুখ।