স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের মাধবপুর উপজেলায় দুইদিনে একই পরিবারের দুই শিশু ধর্ষণ ও বলাৎকারের শিকার হয়েছে। গুরুতর অসুস্থ অবস্থায় দুই শিশুকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের মানিকপুর গ্রামে।
স্থানীয় সূত্রে জানা যায়, মানিকপুর গ্রামের বাসিন্দা ও বাঘাসুরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলাউদ্দীন তালুকদার বেনু মিয়ার বাড়ীতে দীর্ঘদিন ধরে ভাড়া থাকে আব্দুল আজিজ। তার পাশের ভাড়াটিয়া গিয়াসউদ্দীন তালুকদার (৪৫) ওই এলাকার একটি ক্যামিকেল কোম্পানীতে চাকুরী করে। মঙ্গলবার সকাল ১১টায় আব্দুল আজিজের ৩ বছরের ছেলেকে ঘরে একা পেয়ে তার রুমে নিয়ে পায়ুপথে বলাৎকার করে। পরে শিশুটি চিৎকার করলে আশপাশের লোকজন এসে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। এর দুইদিন আগে ২২ আগস্ট গিয়াসউদ্দীন রাতে ঘরে একা পেয়ে আব্দুল আজিজের ৪ বছরের মেয়েকে ধর্ষণ করে।
ধর্ষিতার বাবা আব্দুল আজিজ জানান, গত ২২ আগস্ট রাতে আমার মেয়ে ও ছেলেকে ঘুমে রেখে ক্ষনিকের জন্য আমরা বাহিরে গেলে গিয়াস উদ্দীন ঐ সময় সুযোগ বুঝে আমার মেয়েকে ধর্ষণ করে। আর মঙ্গলবার আমার তিন বছরের ছেলে উজ্জলকে বলাৎকার করে। আমরা এই ঘটনার বিচার চাই।
মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন জানান, এরকম একটি ঘটনা ঘটেছে শুনেছি। কিন্তু এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ দায়ের করলে আমরা ব্যবস্থা গ্রহণ করব। এদিকে ঘটনার পর থেকেই গিয়াস উদ্দীন পলাতক রয়েছে।