মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জের পল্লীতে ছালেমা বেগম (৪৫) নামের এক এক নারীকে গলা কেটে হত্যা করা হয়েছে। রবিবার ভোরে উপজেলার করগাঁও ইউনিয়নের করগাঁও গ্রামে নিজ বসতঘর থেকে পুলিশ তার গলাকাটা লাশ উদ্ধার করেছে। নিহত ছালেমা বেগম ওই গ্রামের মিলন মিয়ার স্ত্রী।
যেখানে ঈদের আমেজ থাকার কথা সেখানে নেমে আসে শোকের ছায়া। এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। স্থানীয় সূত্রে জানা যায়, মিলন মিয়া দুটি বাড়ি রয়েছে এলাকায়। তিনি অন্য বাড়িতে রাত্রী যাপন করেন।
সূত্র জানায়, ছালেমা বেগম প্রতিদিনের ন্যায় মেয়ে শান্তা বেগমকে নিয়ে একা বাড়িতে ঘুমান। রবিবার ভোরে মেয়ে শান্তা বেগমের চিৎকার শুনে ছুটে আসেন আশপাশের লোকজন। তারা গলা কাটা অবস্থায় ছালেমা বেগমের লাশ দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে নবীগঞ্জ থানার এসআই সাঈদসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। পরে লাশটির ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
এ ঘটনায় তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, নবীগঞ্জ থানার ওসি মো. আজিজুর রহমান।
নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান বলেন, ‘সার্কেল স্যারসহ আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি, খুবই নির্মমভাবে মহিলাকে হত্যা করা হয়েছে, কয়েকজনকে সন্দেহভাজন হিসেবে জিজ্ঞাসাবাদ চলছে, অবশ্যই খুব দ্রুত এই হত্যাকান্ডের রহস্য উদঘাটন করা হবে।