স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের শাহপুর কবরস্থান ও মাজারে ভূয়া খাদিম সেজে অবৈধ অর্থ উপার্জনের লোভে ওরসের নামে মদ গাঁজা সেবন, জুয়াসহ নানা অসামাজিক কার্যকলাপের পাঁয়তারা করছে একটি মহল। এ সব কার্যকলাপ বন্ধ রাখতে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ দিয়েছে জনপ্রতিনিধি, মাদ্রাসার শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা।
অভিযোগ সূত্রে জানা যায়, ওই এলাকার রেল লাইনের পূর্ব পাশে পাহাড়ি এলাকা ঘেঁষা এ কবরস্থানে শায়িত আছেন কয়েকজন অলি আউলিয়া। গত কয়েক বছর পূর্বে এসব মাজারকে পুঁজি করে একশ্রেণীর লোক ওরসের নাম ব্যবহার করে অসামাজিক কার্যকলাপ করার চেষ্টা করলে প্রশাসন ১৪৪ ধারা জারি করে বন্ধ করে দেন অসামাজিক কার্যকলাপ।
এবারো এসব অসামাজিক কার্যকলাপ করার পাঁয়তারা করলে শাহপুর ছালেহাবাদ দাখিল মহিয়্যুচ্ছুন্নাত দাখিল মাদ্রাসা, দ্বীনিয়া মাদ্রাসা, নেছারিয়া আদর্শ এতিমখানা, দারুচ্ছুন্নাত ছালেহিয়া মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকগণ এবং বাঘাসুরা, নোয়াপাড়া ও ছাতিয়াইন ইউনিয়ন পরিষদ সদস্যরা এসব কার্যকলাপ বন্ধ রাখতে পৃথক অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের অনুলিপি দিয়েছেন হবিগঞ্জ-৪ আসনের এমপি বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী, মাধবপুর উপজেলা চেয়ারম্যান, হবিগঞ্জের পুলিশ সুপার, উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা ভাইস চেয়ারম্যান, থানার অফিসার ইনচার্জ ও চেয়ারম্যান বাঘাসুরা ইউনিয়ন পরিষদকে।