শায়েস্তাগঞ্জে ওয়ার্ড বিএনপির সম্মেলনে জি কে গউছ

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক, হবিগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এবং টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন- রাজপথে আন্দোলনের মাধ্যমেই বেগম খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করতে হবে। স্বৈরাচার এরশাদের পতন হয়েছিল খালেদা জিয়ার হাত ধরেই। আবারও দেশের হারিয়ে যাওয়া গণতন্ত্র পুররুদ্ধার করতে হলে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির বিকল্প নেই। খালেদা জিয়ার হাত ধরেই দেশে আবারও গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে, মানুষের ভোটাধিকার ফিরে আসবে।
তিনি গত রবিবার বিকালে শায়েস্তাগঞ্জ পৌরসভার ৮ ও ৯ নং ওয়ার্ড বিএনপির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
বিএনপি নেতা মোঃ দিলু মিয়া তালুকদারের সভাপতিত্বে ও মোঃ শাহজাহান মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ পৌর বিএনপির আহবায়ক আলহাজ্ব মোঃ করম আলী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও সাবেক পৌর মেয়র ফরিদ আহমেদ অলি, যুগ্ম আহবায়ক হাজ্বী আব্দুল মজিদ ও মিজানুর রহমান শাকিম, হবিগঞ্জ জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সৈয়দ মুশফিক আহমেদ, পৌর যুবদলের সাধারণ সম্পাদক কামরুল হাসান রিপন, সহ সভাপতি মোঃ ফজল মিয়া তালুকদার, যুগ্ম সম্পাদক ফাহিন আহমেদ, যুবদল নেতা নজরুল ইসলাম কাওছার, পৌর শ্রমিকদল নেতা মোঃ ফজর আলী প্রমুখ।
সম্মেলনে ৮নং ওয়ার্ডে মোঃ দিলু মিয়া তালুকদারকে সভাপতি, মামুনুর রশিদকে সিনিয়র সহ সভাপতি, মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক এবং মোঃ লিলু মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়।
৯নং ওয়ার্ডে মোঃ মুখলিছুর রহমানকে সভাপতি, মোঃ মনর উদ্দিনকে সিনিয়র সহ সভাপতি, মোঃ বিলাল মিয়াকে সাধারণ সম্পাদক এবং মোঃ শামিম আহমেদকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়।