এসএম সুরুজ আলী ॥ হবিগঞ্জের নবীগঞ্জ ও মাধবপুর উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন উদ্বোধন হয়েছে। বুধবার সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই বিদ্যুতায়ন উদ্বোধন করেন। এ নিয়ে হবিগঞ্জ জেলার ৯টি উপজেলার মধ্যে ৭টি উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন উদ্বোধন হল। অবশিষ্ট রয়েছে বানিয়াচং ও চুনারুঘাট উপজেলা। জানুয়ারী মাসে এ দুটি উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের কাজ শেষ হবে বলে জানিয়েছে পল্লী বিদ্যুত সমিতি।
বুধবার সকালে হবিগঞ্জের নবীগঞ্জ ও মাধবপুর উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন উদ্বোধন উপলক্ষে হবিগঞ্জের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে বিদ্যুত বিভাগ। জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-১ আসনের এমপি শাহনেওয়াজ মিলাদ গাজী, পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক নুরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মোহাম্মদ শামছুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক অমিতাভ পরাগ তালুকদার, হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান, নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান চৌধুরী সেলিম।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশের ৭টি বিদ্যুত উৎপাদন কেন্দ্র এবং হবিগঞ্জের দুটিসহ দেশের ২৩টি উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।