হবিগঞ্জে রথযাত্রা উপলক্ষে ধর্মীয় সভায় এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ নিয়মিত ধর্মীয় কর্মকান্ডের সাথে জড়িত থাকলে অপরাধ থেকে দূরে থাকা যায়। তাই সকলেরই উচিত নিজের ধর্মীয় অনুশাসন মেনে জীবন পরিচালনা করা। বর্তমান সরকার অসাম্প্রদায়িক চেতনায় বিশ^াসী। এই সরকারের সময় সকল ধর্মের মানুষই উপকৃত হয়। এর উদাহরণসরূপ তিনি বলেন, আমার নির্বাচনী এলাকার সকল ধর্মের প্রতিষ্ঠানগুলোতেই সমানভাবে বরাদ্দ দিয়ে যাচ্ছি। উন্নয়নের জন্য আমাকে বলতে হয়- নিজে থেকেই খোঁজ নিয়ে কাজ করার চেষ্টা করি। ভবিষ্যতেও করে যাব ইনশাল্লাহ। হবিগঞ্জকে আমরা সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত হিসেবে প্রতিষ্ঠিত করেছি। ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে।
বৃহস্পতিবার বিকেলে শ্রী শ্রী নরসিংহ জিউ মন্দির আয়োজিত রথযাত্রা উপলক্ষে আয়োজিত ধর্মীয় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি, সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি।
তিনি আরো বলেন, স্বাধীনতা বিরোধী শক্তি দেশে সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি করে ফায়দা লুটতে চায়। দেশের ক্ষতি হয় এমন কোনও কর্মকান্ড আমরা তাদেরকে করতে দেব না। আওয়ামী লীগ চায় না বোমাবাজদের হাতে দেশ ক্ষতবিক্ষত হোক।
হবিগঞ্জ ইসকনের অধ্যক্ষ উদয় গৌর ব্রহ্মচারীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ, হবিগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র মিজানুর রহমান মিজান, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট নলিনী কান্ত রায় নিরু, পৌর কাউন্সিলর জাহির উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ শংকর পাল এবং হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইসকন ইয়ূথ ফোরামের পরিচালক চৈতন্য দাশ ব্রহ্মচারী এবং সঞ্চালনায় ছিলেন প্রমথ সরকার। আলোচনা সভা শেষে রথযাত্রার উদ্বোধন করেন এমপি আবু জাহির। শোভযাত্রাটি হবিগঞ্জ শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এতে হাজার হাজার সনাতন ধর্মাবলম্বী ভক্তবৃন্দ অংশগ্রহণ করেন।