এসএম সুরুজ আলী ॥ হবিগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ বলেছেন- হবিগঞ্জ শহরের পুরাতন খোয়াই নদীর উচ্ছেদ অভিযানে পুলিশ জেলা প্রশাসনকে আন্তরিকভাবে সহযোগিতা করেছে। পুলিশের সহযোগিতায় পুরাতন খোয়াই উচ্ছেদ অভিযান সফলভাবে পরিচালনা করা সম্ভব হচ্ছে। শুধু খোয়াই নদী উদ্ধার নয়, মাধবপুর বাজারে অবৈধ স্থাপনা উদ্ধার, রেলের জায়গা উদ্ধারসহ সর্বক্ষেত্রে পুলিশ সুপার সহযোগিতা করেছেন। এজন্য তিনি পুলিশ প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। গতকাল সোমবার রাতে পুলিশ সুপারের কার্যালয়ে হবিগঞ্জ জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে তাঁকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
জেলা প্রশাসক আরো বলেন, পুরাতন খোয়াই নদী উদ্ধার হবিগঞ্জবাসীর দীর্ঘদিনের দাবি ছিল। সেই দাবির প্রেক্ষিতে আমি উচ্ছেদ অভিযান পরিচালনা করেছি। উচ্ছেদ অভিযানে আমাকে যেভাবে পুলিশের পক্ষ থেকে সহযোগিতা করা হয়েছে নবাগত জেলা প্রশাসককে সেইভাবে সহযোগিতা করবেন বলে আমি আশাবাদী। তিনি বলেন, আমি যেখানেই থাকি না কেন পুলিশ সুপারসহ পুলিশ প্রশাসনের সকল কর্মকর্তাদের কথা আমার মনে থাকবে। পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যার সভাপতিত্বে এবং অতিরিক্ত পুলিশ সুপার (হবিগঞ্জ সদর সার্কেল) মোঃ রবিউল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাখাওয়াত হোসেন রুবেল, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) এসএম রাজু আহমেদ, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, জেলা সাংবাদিক ফোরাম সভাপতি এমদাদুল ইসলাম সোহেল। উপস্থিত ছিলেন ডিবি ওসি মোহাম্মদ মানিকুল ইসলাম, ডিবি ওসি এমরান হোসেন, কোর্ট পুলিশ পরিদর্শক আল-আমিন, চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হক, বাহুবল মডেল থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান, লাখাই থানার ওসি মোঃ সাইদুল ইসলাম, নবীগঞ্জ থানার ওসি মোঃ আজিজুর রহমান, আজমিরীগঞ্জ থানার ওসি মোশারফ হোসেন তরফদার, বানিয়াচং থানার ওসি রঞ্জন সামন্ত, মাধবপুর থানার ওসি কেএম আজমিরুজ্জামান,শায়েস্তাগঞ্জ থানার ওসি মোজাম্মেল হোসেন, হবিগঞ্জ সদর মডেল থানার ওসি তদন্ত মোঃ জিয়াউর রহমান, মাধবপুর থানার ওসি তদন্ত গোলাম দস্তগীর, মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি মোঃ ছানু মিয়া, এশিয়ান টিভির প্রতিনিধি এসএম সুরুজ আলী, দৈনিক খোয়াইর সিনিয়র স্টাফ রিপোর্টার জুয়েল চৌধুরী, লোকালয় বার্তা চীফ রির্পোটার তারেক হাবিব প্রমুখ।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বলেন, জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ আমাদের সাথে সমন্বয় রেখে হবিগঞ্জবাসীর কল্যাণে আন্তরিকভাবে কাজ করেছেন। তিনি যেখানে যান না কেন আমাদের কাছ স্মরণীয় হয়ে থাকবেন। তিনি জেলা প্রশাসকের দীর্ঘায়ূ ও উত্তরোত্তর সাফল্য কামনা করেন।