মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জের পার্শ্ববর্তী খানপুর গ্রামের খাল থেকে মামুন মিয়া (১৮) নামে এক সিএনজি অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ১১টার দিকে খানপুর গ্রামের একটি খাল থেকে মামুনের লাশ উদ্ধার করা হয়। মামুন মিয়া নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের মধ্যসমেত গ্রামের আব্দুল মালিকের পুত্র।
সূত্র জানায়, গত বৃহস্পতিবার সন্ধ্যায় সিএনজি অটোরিকশা চালক মামুন মিয়া নিজের সিএনজি ইনাতগঞ্জ বাজারের সিএনজি স্ট্যান্ডে রেখে যাওয়ার পর থেকে তার আর কোন খোঁজ পাওয়া যায়নি। শুক্রবার সকালে ইনাতগঞ্জ ইউনিয়নের নিকটবর্তী সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর এলাকার খানপুর গ্রামের একটি খালের পাশে মামুনের লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। পরে পুলিশকে খবর দিলে জগন্নাথপুর থানার ওসি মো. এখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মামুনের মৃতদেহ উদ্ধার করে।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, মৃত সিএনজি চালক মামুনের মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। মামুনের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।