হিতৈষী ফাউন্ডেশন চুনারুঘাটের নবগঠিত কমিটি অভিষেক ও মতবিনিময় সভা শনিবার বিকেল ৪টায় পদক্ষেপ গণপাঠাগারে অনুষ্ঠিত হয়। নবগঠিত কার্যনির্বাহী কমিটি সভাপতি মোঃ রায়হান উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান শামীমের সঞ্চালনায় অভিষেক অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুনারুঘাট সাহিত্য সংস্কৃতি পরিষদের সাধারণ সম্পাদক বিদ্যুৎ রঞ্জন পাল, কে এম আনোয়ার হোসেন, সংগঠনের উপদেষ্টা ধামালি চুনারুঘাটের প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাডভোকেট মোস্তাক বাহার, সংগঠনের উপদেষ্টা কবি ও প্রাবন্ধিক সাইফুর রহমান কায়েস, কবি মোঃ ফজল মিয়া, মারুফ ইকরাম, মাসুক ভূইয়া, প্রতিষ্ঠাতা সভাপতি মনসুর আহমেদ, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শাওন আহমেদ রুবেল, সাংবাদিক আব্দুর রাজ্জাক রাজু।
বক্তব্য রাখেন মঞ্জুর খাঁন, আমেনা খাতুন ঝুনু, মুজাহিদ আলম, মাসুদ রানা জীবন, মোঃ আখতারুজ্জামান তরপদার জামান, মইনুল হাসান রাশেদ, মারজান মিয়া, রেজাউর রহমান রাজু, মাওলানা খিজির আহমদ, ইয়াসির আহমেদ পুলক, রুবেল তালুকদার প্রমূখ।
শেষে বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে নতুন কমিটির তালিকা হস্তান্তর করে ফুল দিয়ে বরণ করা হয়। অতিথিরা সংগঠনের টি-শার্টের মোড়ক উন্মোচন করেন। বিজ্ঞপ্তি