পৌর শহরে রাত ১২টার পর থেকে সকল দোকানপাট বন্ধ থাকবে, বাজারে পাহারাদার নিয়োগ ও শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে সিসি ক্যামেরা স্থাপন করা হবে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট পৌর শহরে চুরি রোধকল্পে ব্যকস নেতৃৃবৃন্দের জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাত ৮টায় চুনারুঘাট ব্যবসায়ী কল্যাণ সমিতি (ব্যক্স) সভাপতি আব্দুস সালাম তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ছিদ্দিকুর রহমান মাসুদের পরিচালনায় এতে বক্তব্য রাখেন- চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাজমুল হক, বিশিষ্ট মুরুব্বী ছুরুক আলী মীর, হাজী আবুল হোসেন, চুনারুঘাট প্রেসক্লাব সভাপতি কামরুল ইসলাম, অধ্যক্ষ ফজলুল হক তরফদার আবিদ, মাওঃ আজিজুল ইসলাম ব্যবসায়ী নেতা প্রনয় পাল, নুরুল ইসলাম, ব্যবসায়ী গোপাল দেব, ইঞ্জিনিয়ার আবুল কালাম, পৌর যুবলীগ আহবায়ক নাজমুল ইসলাম বকুল, সিসিটিএন ব্যবস্থাপক নাছির উদ্দিন, ব্যবসায়ী নেতা সাজিদুল ইসলাম সহ চুনারুঘাটের সর্বস্তরের ব্যবসায়ীবৃন্দ।
সভায় চুরি রোধকল্পে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ এবং ব্যবসায়ী কল্যাণ সমিতি (ব্যকস) নেতৃবৃন্দ একমত পোষণ করে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করেন। আগামী শনিবার থেকে তা কার্যকর করা হবে। সভা শেষে মাধবপুর সার্কেলের এএসপি নাজিম উদ্দিনের সাথে ব্যকস নেতৃবৃন্দ বাজারের আইন শৃঙ্খলা সহ বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেছেন। সভায় সিদ্ধান্ত নেয়া হয়- পৌর শহরে রাত ১২টার পর থেকে সকল দোকানপাট বন্ধ থাকবে, বাজারে পাহারাদার নিয়োগ করা ও শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে সিসি ক্যামেরা স্থাপন করা হবে।