স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের বানিয়াচং উপজেলার রতœা নদীতে নৌকা থেকে পড়ে নিখোঁজ হওয়া রজব আলীর (৬০) মরদেহ উদ্ধার করেছে ডুবুরিরা। রবিবার সকাল পৌনে ১০টায় ফায়ার সার্ভিসের ডুবুরিরা তার মরদেহ উদ্ধার করে। এর আগে সকালে বানিয়াচং উপজেলার সুনামপুর এলাকায় নদীতে তলিয়ে যান রজব আলী। তিনি সুনামপুর গ্রামের বাসিন্দা।
দমকল বাহিনী সূত্রে জানা যায়, রবিবার সকালে রজব আলী নৌকা দিয়ে রতœা নদীতে গরুর খাদ্য নলখাগড়া সংগ্রহ করতে যান। কিন্তু সকাল ৭টার পর থেকে তাকে পাওয়া যাচ্ছিল না। পরিবারের লোকজন ও স্থানীয়রা অনেক খুঁজেও তাকে না পেয়ে দমকল বাহিনীকে খবর দেন। পরে হবিগঞ্জ জেলা সদর ও বানিয়াচং উপজেলা থেকে দমকল বাহিনীর দু’টি ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালায়। অনেক চেষ্টার পর সকাল পৌনে ১০টার দিকে নদীর ৩০ ফুট গভীর তলদেশ থেকে মো. আরাসদ ইসলাম নামে এক ডুবুরি রজব আলীর মরদেহটি উদ্ধার করেন।
এ বিষয়ে বানিয়াচং থানার ওসি এমরান হোসেন জানান, মাঝি রজব আলী বৃদ্ধ হওয়ায় নৌকা থেকে পড়ে ভারসাম্য রাখতে না পেরে পানিতে ডুবে মারা গেছেন। তিনি গরুর জন্য খাদ্য আনতে গিয়েছিলেন। পরে পরিবারের লোকজনের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই রবিবার বিকেলে রজব আলীর মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।