সুমন আহমেদ বিজয় ॥ লাখাই উপজেলার ৬নং বুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার বেলা ১১টায় বুল্লা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীদের তালিকা প্রস্তুত করার লক্ষ্যে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। বুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ আবুল কালামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রহমানের পরিচালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন লাখাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ আব্দুল মতিন মাস্টার ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম। সভায় বুল্লা ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী এবং প্রত্যেক ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।
বর্ধিত সভায় ৭ জন চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসাবে প্রার্থীতা ঘোষণা করেন। তাঁরা হলেন হবিগঞ্জ জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান শেখ মোক্তার হোসেন বেনু, লাখাই উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও লাখাই উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট খোকন চন্দ্র গোপ, আওয়ামীলীগ নেতা অমূল্য রায়, লাখাই উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও লাখাই উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সাংবাদিক সুমন আহমেদ বিজয়, হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও লাখাই উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক হাফিজুল ইসলাম, লাখাই উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাংবাদিক আতাউর রহমান ইমরান ও আওয়ামীলীগ নেতা আরিফুল ইসলাম আরিফ।
বক্তারা আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থীর পক্ষে সবাই কাধে কাধ মিলে ঐক্যবদ্ধভাবে কাজ করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি দেশরতœ শেখ হাসিনার নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত করার প্রত্যাশা ব্যক্ত করেন।