নিজস্ব প্রতিনিধি ॥ লাখাই উপজেলার ৬নং বুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে প্রার্থীতা ঘোষণা করলেন সাংবাদিক সুমন আহমেদ বিজয়। তিনি ২০১১ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত লাখাই উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন এবং বর্তমানে লাখাই উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সদস্য হিসেবে আওয়ামীলীগের তৃণমূলকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। তিনি লাখাই উপজেলার ৬নং বুল্লা ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের দোয়া সহযোগিতা ও সমর্থন কামনা করেন।
গতকাল রবিবার সকাল ১১টায় বুল্লা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ৬নং বুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় তিনি প্রার্থীতা ঘোষণা করেন। বুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ আবুল কালামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রহমানের পরিচালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লাখাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ।
উল্লেখ্য, সুমন লাখাই উপজেলার ৬নং বুল্লা ইউনিয়নের পশ্চিম বুল্লা গ্রামের মৃত হাজী লাল মিয়ার নাতী ও বুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ আবুল কালামের পুত্র। তিনি ২০০৬ সালে এসএসসি, ২০০৯ সালে এইচএসসি, ২০১৪ সালে এলএলবি (অনার্স) ও ২০১৫ সালে এলএলএম কৃতিত্বের সাথে সম্পন্ন করে হবিগঞ্জ জজ কোর্টে শিক্ষানবীশ আইনজীবী হিসাবে গরীব দুঃখী ও অসহায় মানুষজনকে আইনসেবা দিয়ে যাচ্ছেন।