বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে প্রকাশ্যে মদপান করে জনশৃঙ্খলা বিনষ্টের অপরাধে ৯ মাদকসেবীকে গ্রেফতার করা হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যায় উপজেলার মিরপুর ইউনিয়নের চন্দ্রছড়ি গ্রামে সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রুহুল আমিনের নেতৃত্বাধীন ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হল- হবিগঞ্জ সদর উপজেলার সুলতানশী গ্রামের জহুর আলীর পুত্র সিরাজ আলী, ধরমপুর গ্রামের শুকুর আলীর পুত্র সৈয়দ নূর মিয়া, বানিয়াচং উপজেলার সাঙ্গর গ্রামের ছায়েদ উল্লার পুত্র আব্দুর রব মিয়া, জগন্নাথপুর উপজেলার ফাইলগাও গ্রামের মৃত ইলিয়াস মিয়ার পুত্র মইন উদ্দিন, একই গ্রামের আরমান উল্লাহর পুত্র মাখন মিয়া ও আলাউদ্দিনের পুত্র রুবেল আহমদ, বিশ্বনাথ উপজেলা সদরের ময়না মিয়ার পুত্র চান্দৌলা, ইসলামপুরের আলফনা পাড়ের ছয়েফ উল্লা মিয়ার পুত্র নজির আলী ও টাঙ্গাইলের উত্তর ধলাপাড়া গ্রামের সিকান্দার মিয়ার পুত্র মালেক মিয়া।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রুহুল আমিন অভিযানের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত ৯ মাদকসেবীর বিরুদ্ধে নিষিদ্ধ মাদকদ্রব্য সেবন করে নেশাগ্রস্ত অবস্থায় জনশৃঙ্খলা বিনষ্ট করার অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর আওতায় প্রত্যেককে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। অভিযানে প্রসিকিউটর হিসেবে হবিগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ফনিভূষন রায় উপস্থিত ছিলেন বলে তিনি জানান।