স্টাফ রিপোর্টার, মাধবপুর থেকে ॥ মাধবপুর উপজেলার রতনপুর এলাকায় কবরস্থানের নামকরণ নিয়ে দুই মহল্লাবাসীর মধ্যে সংঘর্ষে কমপক্ষে ২০জন আহত হয়েছে। গুরুতর আহতদেরকে হবিগঞ্জ সদর ও মাধবপুর হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে। পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
নোয়াপাড়া ইউনিয়নের রতনপুর ঘাঠিয়াল বাড়ি মহল্লা ও মাদারগড়া গ্রামবাসীর কবরস্থানে জেলা পরিষদের অর্থায়নে বাউন্ডারী ওয়ালের নির্মাণ কাজ শুরু হয়। ওই ওয়ালে রতনপুর ঘাটিয়াল মহল্লার লোকজন রতনপুর কবরস্থান নামে একটি নামফলক লাগায়। এতে মাদারগড়ার লোকজন বাধা দেন। এ নিয়ে বুধবার সকাল ৯টার দিকে দুই মহল্লার লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের প্রায় ২০জন আহত হয়। গুরুতর আহতদের মধ্যে ফররুক মিয়া (৩৫) রাজ্জাক মিয়া (৪২) আশরাফুল ইসলাম (৩০) সেলু মিয়া ৫০) জালাল মিয়া (৪০) আকছির মিয়া (৫০) রইছ আলী সর্দার (৬৫) আজিজ মিয়া (৫৫) বেনু মিয়া (৪৮) মনা মিয়া (৪০) মাহিন মিয়া (২৩)কে হবিগঞ্জ সদর হাসপাতালে ও মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়। খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রাজ্জাক ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
এ ব্যাপারে নোয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস.এম জাবেদ জানান, করবস্থানের নামকরণ নিয়ে সংঘর্ষ হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে আমার কার্যালয়ে দুই মহল্লার মুরুব্বীদের নিয়ে বিষয়টি নিষ্পত্তি করে দেয়ার সিদ্ধান্ত হয়েছে।