স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের বিভিন্ন আবাসিক হোটেলে রমরমা দেহব্যবসা চলছে। পাশাপাশি চলে মাদক ও জুয়াসহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপ। বিষয়টি জানতে পেরে হবিগঞ্জ ডিবি পুলিশ গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে শহরের জজ কোর্ট ও পুরাতন ফৌজদারী কোর্টের পুরাতন পৌরসভা এলাকার আম্বর আলী, শাহজালাল ও গরীবে নেওয়াজসহ বিভিন্ন আবাসিক হোটেলে অভিযান চালিয়ে হোটেলের ম্যানেজার ও কলগার্লসহ ৭ জনকে আটক করে। অভিযানে নেতৃত্ব দেন ডিবির ওসি আল আমিন ও এসআই মোজাম্মেল হক। আটককৃতরা হলো হবিগঞ্জ শহরের রাজনগর এলাকার সিদ্দিকুর রহমান দুলাল (৪৫), রিচি অগ্নিকোনার ফরিদ মিয়া (২৫) ও জয়নগর এলাকার দিলু মিয়া (৪০), বাহুবল উপজেলার মানিকাআব্দা গ্রামের তানিয়া আক্তার (৩০), পাইকপাড়া গ্রামের পারুল আক্তার (২৮), নবীগঞ্জ উপজেলার দিনারপুর গ্রামের মিলি (২০) ও হবিগঞ্জ সদর উপজেলার শরিফাবাদ গ্রামের রুনু আক্তার (৩৫)। অভিযানকালে তাদের হেফাজত থেকে বেশকিছু কনডম ও যৌন উত্তেজক ট্যাবলেট উদ্ধার করা হয়।
স্থানীয়রা জানান, ওই এলাকায় বেশ কিছু ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে পাশাপাশি আইনজীবীদের চেম্বারও আছে। কিন্তু এসব থাকার পরও উল্লেখিতরা বীরদর্পে এসব অসামাজিক ব্যবসা চালিয়ে যাচ্ছে।
ডিবি পুলিশের ওসি জানান, শহরের বিভিন্ন আবাসিক হোটেলে দেহ ব্যবসার অভিযোগ পাওয়া গেছে। কাউকেই ছাড় দেয়া হবে না। পুলিশ সুপারের নির্দেশে সন্দেহমূলক প্রতিটি হোটেলেই অভিযান চলবে। এ ঘটনায় এসআই মোজাম্মেল বাদি হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন এবং এ ঘটনায় আর কে কে জড়িত তাদের বিরুদ্ধেও অভিযান চলছে। আজ বুধবার তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।