সুমন আহমেদ বিজয়, লাখাই থেকে ॥ লাখাই উপজেলায় শুরু হয়েছে ২০১৯ সালে নতুন ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমে নিবন্ধিত ভোটারদের স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ। মঙ্গলবার ১ম দিনে মোড়াকরি ইউনিয়ন পরিষদের ১,২,৩ নং ওয়ার্ডের ২শত ২২জনকে দেওয়া হয় স্মার্ট জাতীয় পরিচয়পত্র। আগামী ৩১ মার্চ পর্যন্ত স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রম চলবে।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ২নং মোড়াকরি ইউনিয়নের ৪,৫,৬ নং ওয়ার্ড ১০ মার্চ ও ১১ই মার্চ ৭,৮,৯ নং ওয়ার্ড; ১নং লাখাই ইউনিয়নে ১২ মার্চ ১,২,৩ নং ওয়ার্ড, ১৩ মার্চ ৪,৫,৬ ও ১৪ মার্চ ৭,৮,৯ নং ওয়ার্ড; ৩নং মুড়িয়াউক ইউনিয়নে ১৫ই মার্চ ১,২,৩ নং ওয়ার্ড, ১৬ই মার্চ ৪,৫, ১৭ই মার্চ ৬,৭, ১৮ই মার্চ ৮,৯ নং ওয়ার্ড; ৪নং বামৈ ইউনিয়নে ২১শে মার্চ ১,২,৩ নং ওয়ার্ড, ২২শে মার্চ ৪,৫,৬, ২৩শে মার্চ ৭,৮,৯ নং ওয়ার্ড; ৫নং করাব ইউনিয়নে ২৪মার্চ ১,২,৩ নং ওয়ার্ড, ২৫মার্চ ৪,৫,৬ ও ২৮মার্চ ৭,৮,৯ নং ওয়ার্ড; ৬নং বুল্লা ইউনিয়নে ২৯মার্চ ১,২,৩ নং ওয়ার্ড, ৩০মার্চ ৪,৫,৬ ও ৩১মার্চ ৭,৮,৯ নং ওয়ার্ডে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে।
এ বিষয়ে লাখাই উপজেলা নির্বাচন অফিসার মুহাম্মদ মোশারফ হোসেন খাঁন জানান, ৯ মার্চ থেকে শুরু হয়ে নির্ধারিত তারিখ ৩১ মার্চ পর্যন্ত সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত স্ব স্ব কেন্দ্রে লাখাই উপজেলার ৯হাজার ৯শত ৮৫ জনকে দেওয়া হবে স্মার্ট জাতীয় পরিচয়পত্র।