নিজস্ব প্রতিনিধি ॥ চুনারুঘাটে কওমিয়া মহিলা মাদ্রাসার দ্বিতীয় শ্রেণীর এক ছাত্রীকে নালুয়া চা বাগানে নিয়ে ধর্ষণ করেছে প্রতিবেশী এক মামু। এ ঘটনায় মামু জয়নালকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। জয়নাল গাজীপুর ইউনিয়নের উসমানপুর গ্রামের মৃত রফিক মিয়ার ছেলে। জয়নাল দুই সন্তানের জনক ও বহু অপকর্মের হোতা। বৃহস্পতিবার বিকেলে তাকে আদলাতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।
মামলা সুত্রে জানা যায়, শিশুর মা দূর সম্পর্কে মামাত বোন হয়। বাদী বিবাদী একই এলাকার বাসিন্দা। শিশুর মা প্রাণ কোম্পানিতে চাকুরি করেন। চাকুরির সুবাদে শিশুর মা ওলিপুরে থাকেন। গত ১৯ ফেব্রুয়ারি শিশুটি মায়ের কাছে ওলিপুরে যায়। সেখানে একদিন থাকার পর পরদিন ২০ ফেব্রুয়ারি সকালে শিশুটিকে মাদ্রাসায় পৌছে দেয়ার কথা বলে মোটর সাইকেলযোগে মায়ের কাছ থেকে নিয়ে যায় লম্পট জয়নাল। কিন্তু জয়নাল মাদ্রাসায় না নিয়ে প্রলোভন দিয়ে শিশুটিকে আড়ংবিলের পশ্চিমে নালুয়া চা বাগানে নিয়ে মারপিট করে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ওই শিশুকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা শেষে গতকাল রাতে মামলা করলে চুনারুঘাট থানার এসআই শেখ আলী আজহারের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে লম্পট জয়নালকে গ্রেফতার করে। জয়নাল পুলিশের জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে। পুলিশ জানায়, জয়নালের বিরুদ্ধে একাধিক ধর্ষণ, মাদক ও ডাকাতিসহ ৪টি মামলা রয়েছে।
চুনারুঘাট থানার ওসি মো: আলী আশরাফ জানান, শিশুকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করে অভিযুক্ত জয়নালকে আদালতে পাঠানো হয়েছে।