হবিগঞ্জ পৌরবাসীর উদ্দেশ্যে মেয়র মিজান বললেন

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী বর্তমান মেয়র মিজানুর রহমান মিজানের কর্মী সমর্থকদের মামলা ছাড়া গ্রেফতার ও হয়রানীর অভিযোগ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে মেয়র মিজানুর রহমান এ অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মেয়র মিজান বলেন, কোন ধরনের মামলা মোকদ্দমা ছাড়াই পুলিশ আমার কর্মী সমর্থকদের গ্রেফতার করছে। ইতিমধ্যে দেলোয়ার খান, শাওন আল হাসান, আব্দুল মালেক, হাবিবুর রহমান, উজ্জল রায় কাঞ্চন, সমুজ আলীকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া একটি কুচক্রি মহল আমার নির্বাচনী কাজে বাধা প্রদান করছে। তিনি আগামী ২৮ ফেব্রুয়ারি নির্বাচনে প্রশাসনকে নিরপেক্ষ ভূমিকা পালনের জন্য আহ্বান জানান। প্রশাসন সুষ্ঠু নিরপেক্ষ ভূমিকা পালন করলে নারিকেল গাছ প্রতিকের বিজয় নিশ্চিত হবে বলে দৃঢ় আশাবাদী মেয়র মিজান।
তিনি পৌরবাসীর উদ্দেশ্যে বলেন- আপনাদের প্রতি আমার আকুল আবেদন ২৮ ফেব্রুয়ারি ভয়ভীতির উর্ধে উঠে ভোট কেন্দ্রে গিয়ে শান্তিপূর্ণভাবে ভোট প্রদান করুন, অন্যায়ের বিপক্ষে অবস্থান নিন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি শামছু মিয়া, উমেদনগর বার সর্দার সোনা মিয়া, আকবর আলী খান প্রমূখ।