ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে একজনের নাড়ী-ভুড়ি বের হয়ে গেছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের দুই মাছ ব্যবসায়ীকে কুপিয়ে প্রায় আড়াই লাখ টাকা লুট করে নিয়েছে ডাকাতদল। মঙ্গলবার ভোররাতে ক্ষত-বিক্ষত অবস্থায় ওই দুই মাছ ব্যবসায়ীকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির পর তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক সিলেট রেফার করেন। আহতরা হলেন- নবীগঞ্জ উপজেলার সাকুয়া গ্রামের মৃত মারফত উল্লার ছেলে ফখর উদ্দিন (৪৫) ও একই গ্রামের মৃত আফতাব আলীর ছেলে আব্দুল কাদির (৩৫)।
স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ মুহিত জানান- ফখর উদ্দিন ও আব্দুল কাদির দুজনই মাছ ব্যবসায়ী। দু’একদিন পরপরই তারা নবীগঞ্জ থেকে ট্রাকে করে মাছ নিয়ে ভৈরব ও ঢাকায় যান। সোমবার সকালে ট্রাক ভর্তি মাছ নিয়ে নবীগঞ্জ থেকে ভৈরবের উদ্দেশ্যে রওনা হন। সেখানে কিছু মাছ বিক্রি করে গাড়ি নিয়ে ঢাকায় যান। রাতে ঢাকা থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা হন। ভোর ৫টার দিক ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী পৌঁছামাত্র একদল ডাকাত তাদের গাড়ির গতিরোধ করে। এসময় দুইজনকে কুপিয়ে তাদের সাথে থাকা আড়াই লাখ টাকা লুট করে নিয়ে যায় ডাকাতদলের সদস্যরা। পরে অন্য একটি গাড়ির চালক ও হেলপারের সহযোগিতায় তারা হবিগঞ্জ সদর হাসপাতালে এসে ভর্তি হন। সেখানে তাদের অবস্থার অবণতি হওয়ায় সিলেট রেফার করা হয়।
এ ব্যাপারে হবিগঞ্জ সদর হাসপাতালের চিকিৎসক ডাঃ দেবাশীষ দাস জানান- দু’জনই প্রচন্ড আঘাতপ্রাপ্ত হয়েছেন। এর মধ্যে ফখর উদ্দিনের অবস্থা আশঙ্কাজনক। তার নাভির নিচে ধারালো অস্ত্রের আঘাতে নাড়ী-ভুড়ি বের হয়ে গেছে।
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজিজুর রহমান জানান- ঘটনার খবর পাওয়ার পর আহতদের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। তাছাড়া নরসিংদী থানায়ও বিষয়টি জানানো হয়েছে।