হবিগঞ্জ ব্যাংকার্স এসোসিয়েশনের উদ্যোগে সোনালী ব্যাংক প্রাঙ্গণে ২৫০ জন শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। এসোসিয়েশনের সভাপতি টিএসএন সেলিম সিদ্দিকী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ এবং উপদেষ্টা ফরিদ উদ্দিন আহমদের যৌথ পরিচালনায় গতকাল শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অতিথি ছিলেন সোনালী ব্যাংকের ডিজিএম মোঃ শাহজাহান, জনতা ব্যাংকের ডিজিএম কেএম ওবায়দুর রহমান, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোঃ ইসমাইল হোসেন, সাবেক সভাপতি শামীম আহ্ছান ও ফজলুর রহমান এবং এসোসিয়েশনের উপদেষ্টা তবারক আলী লস্কর। স্বাগত বক্তব্য রাখেন শীতবস্ত্র বিতরণ উপকমিটির আহবায়ক এম এ হান্নান চৌধুরী। অনুষ্ঠানে বক্তাগণ ব্যাংকার্স এসোসিয়েশনের এই মহতী উদ্যোগকে সাধুবাদ জানিয়ে সমাজের সচ্ছল ব্যক্তি ও প্রতিষ্ঠানকে শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংকের ম্যানেজার শেখ মোঃ ওয়ালী উল্লাহ, পূবালী ব্যাংকের ম্যানেজার সুমন চন্দ্র দাশ, জনতা ব্যাংকের ম্যানেজার মোঃ মতুজ আলী, রূপালী ব্যাংকের ম্যানেজার জিয়াউর রহমান, অগ্রণী ব্যাংকের ম্যানেজার কাজী মোখলেছুর রহমান, শাহজালাল ইসলামী ব্যাংকের ম্যানেজার মাহবুবুর রহমান জাহান, ট্রাস্ট ব্যাংকের ম্যানেজার অনুপম মোদক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ম্যানেজার আবু নাসের চৌধুরী, সোনালী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার তোফায়েল মস্তফা তরপদার, প্রিন্সিপাল অফিসার হাবিবুর রহমান বাবু, অফিসার জামাল উদ্দিন, অফিসার গোলাপ রঞ্জন দাস, অগ্রণী ব্যাংকের সিনিয়র অফিসার শাহ জয়নাল আবেদীন রাসেল, এবি ব্যাংকের প্রিন্সিপাল অফিসার আব্দুল আহাদ, ব্র্যাক ব্যাংকের পিও রজন্ত রবি দাস প্রমূখ।
প্রসঙ্গত, ব্যাংকার্স এসোসিয়েশন প্রতিষ্ঠালগ্ন থেকেই শীতার্ত মানুষের জন্য শীতবস্ত্র ও মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা দিয়ে আসছে। বিজ্ঞপ্তি