মোহাম্মদ শাহ্ আলম ॥ ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার শাহজিবাজার ৩শ’ মেগাওয়াট বিদ্যুত প্ল্যান্টের সামনে ইমা পরিবহনের একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে আলম মিয়া (১৮) নামে এক বালক নিহত হয়েছে। আলম মিয়া শায়েস্তাগঞ্জ উপজেলার সুতাং সুরাবই গ্রামের আতর আলীর ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেছে।
পুলিশ জানায়, বুধবার সকাল ৮টার দিকে ইমা পরিবহনের একটি গাড়ি শায়েস্তাগঞ্জ যাওয়ার পথে উল্লেখিত স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। দুর্ঘটনায় গাড়ির হেলপার আলম মিয়া নিহত হয়। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করে। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরো ১০ জন।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ-ওসি মো: মনিরুজ্জামান জানান, বুধবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের শাহজিবাজার নামক স্থানে একটি ইমা গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে দুর্ঘটনায় পতিত হয়। এতে হেলপার নিহত ও ১০ জন আহত হয়। নিহত আলমের মরদেহ বিকালে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। আহতদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।