স্টাফ রিপোর্টার ॥ মৌলভীবাজার সদর উপজেলার নাজিরাবাদ ইউনিয়নে ১৩ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত এই কিশোরি সিলেট এমএজি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বিষয়টি নিশ্চিত করে মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) পরিমল দেব জানান, সোমবার বিকেলে কিশোরী বাড়িতে একা ছিল এই খবর জানতে পারে তাদের পূর্বপরিচিত পার্শ্ববর্তী বাজারের ব্যবসায়ী বাবুল মিয়া (২৮)। সে মেয়েটিকে একা পেয়ে ধর্ষণ করে। রক্তাক্ত অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেট প্রেরণ করা হয়।
সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান জিয়া জানান, অভিযুক্ত বাবুল মিয়াকে হবিগঞ্জ থেকে আটক করেছে পুলিশ। এই ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধিন আছে।
এ ব্যাপারে মৌলভীবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আহমদ ফয়সল জামান জানান, মেয়েটিকে রাতে যখন হাসপাতালে নিয়ে আসা হয় তখন প্রচুর ব্লিডিং হচ্ছিল। এক ঘন্টা চেষ্টা করে ব্লিডিং কিছুটা থামিয়ে একটি অপারেশনের প্রয়োজনে সিলেট ওসমানীতে প্রেরণ করা হয়। সিলেট থেকে যে খবর পেয়েছি তাতে জেনেছি অপারেশন হয়েছে এবং আগামী ২৪ ঘন্টা পর্যবেক্ষণে থাকবে এরপর তার অবস্থা কি তা বলা যাবে।