স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাটে দালালের খপ্পরে পড়ে সৌদি আরব গিয়ে রাহেলা আক্তার (৩০) নামে এক মহিলা নির্যাতনের শিকার হয়েছে। শুধু তাই নয়, বর্তমানে ওই নারী নিখোঁজ রয়েছেন। এ দিকে, রাহেলাকে হারিয়ে স্বামী ও ৩ শিশু সন্তান মানসিকভাবে ভেঙ্গে পড়েছেন। বিভিন্ন দপ্তরে গিয়েও তাকে দেশে আনতে পারছেন না। উপরোন্তু ওই দালাল তাকে ফিরিয়ে দিতে রাহেলার স্বামী শফিক মিয়ার কাছে মুক্তিপণ দাবি করছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।
সূত্র জানায়, নরপতি গ্রামের দিনমজুর শফিক মিয়া তার স্ত্রী রাহেলা আক্তার ও ৩ সন্তান নিয়ে কোন রকমে দিনযাপন করছিলেন। সংসারে অভাব থাকলেও সন্তানাদি নিয়ে বেশ সুখেই ছিলেন তারা। তাদের অভাবের সুযোগ নিয়ে একই উপজেলার মিরাশী ইউনিয়নের আমতলা গ্রামের মৃত গণি মিয়ার পুত্র দালাল কবির মিয়া ভাল চাকরির প্রলোভন দিয়ে কৌশলে রাহেলাকে গত ৬ মাস আগে সৌদি আরব পাঠায়। সৌদি যাবার পর তার উপর চলে পাশবিক নির্যাতন। সে লুকিয়ে ফোনে অমানবিক নির্যাতনের তথ্য জানালে সফিক মিয়া বার বার দালালের কাছে গেলেও তার কথায় কর্ণপাত না করে দালাল কবির উল্টো তার কাছে মুক্তিপণ দাবি করে। সম্প্রতি রাহেলা নিখোঁজের খবর ছড়িয়ে পড়লে ওই পরিবারটি মানসিকভাবে ভেঙ্গে পড়ে।
এ ব্যাপারে রাহেলার স্বামী শফিক মিয়া জানান, যে কোন মুল্যে স্ত্রীকে ফিরে পেতে তিনি বাংলাদেশ সরকারের সুদৃষ্টি কামনা করছেন।