জালাল স্টেডিয়ামে ২৫ ডিসেম্বর হবে আউটডোরের খেলা
স্টাফ রিপোর্টার ॥ টিনের ঘর থেকে দেখতে দেখতে হবিগঞ্জ প্রেসক্লাব এখন তিন তলা ভবন। সদস্য সংখ্যাও বেড়েছে অনেক। কিন্তু কোন কর্মসূচি না থাকলে এই ক্লাবে সাংবাদিকদের হৈ হুল্লুর খুব একটা জমে না। তবে দীর্ঘদিন পর প্রেসক্লাবের উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করায় সোমবার বিকেল থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত মুখরিত ছিল প্রেসক্লাব। উদ্বোধনী দিনে ইনডোর গেমসে ছিল তুমুল প্রতিদ্বন্দ্বিতা। ক্লাব সদস্যরা সারা বছরই এমন জমজমাট ক্লাব প্রত্যাশা করেন এদিনের আয়োজন দেখে।
প্রেসক্লাব মিলনায়তনে গতকাল শুরু হয় দাবা, কেরাম একক ও কেরাম দ্বৈত প্রতিযোগিতা। খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি। তিনি এই আয়োজনকে স্বাগত জানান এবং সব ধরণের সহযোগিতার আশ^াস দেন। এসময় ক্লাব সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, সাবেক সভাপতি মোহাম্মদ নাহিজ, সাবেক সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, প্রেসক্লাব ক্রীড়া প্রতিযোগিতা উপ-কমিটির আহবায়ক অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামানসহ নেতৃবৃন্দ ও সদস্যরা উপস্থিত ছিলেন।
এদিকে ক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আউটডোরের খেলা হবে ২৫ ডিসেম্বর। ওই দিন সকাল ১০টায় জালাল স্টেডিয়ামে দিনব্যাপী বিভিন্ন খেলাধুলা অনুষ্ঠিত হবে। এতে ক্লাব মেম্বাররা ছাড়াও তাদের স্ত্রী ও সন্তানদের জন্য রয়েছে বিভিন্ন ইভেন্ট। ক্লাবের বাহিরে জেলার সকল সাংবাদিকদের জন্যও রাখা হয়েছে বিভিন্ন খেলাধুলা।
খেলাধুলা আয়োজন উপকমিটির আহবায়ক অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান ও সদস্য আব্দুল মইন চৌধুরী টিপু জানান, আউটডোর গেমসে দৌড়, বর্শা, গোলক ও চাকতি নিক্ষেপসহ বিভিন্ন ইভেন্ট রয়েছে। এছাড়াও প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা দুই দলে বিভক্ত হয়ে লড়বেন ফুটবল ও ক্রিকেটে। তারা জেলার সকল কর্মরত সাংবাদিকদেরকে ২৫ ডিসেম্বর জালাল স্টেডিয়ামে বিভিন্ন ইভেন্টে অংশ নেয়ার আমন্ত্রণ জানান।