মুড়িয়াউক ইউনিয়ন বিএনপির সম্মেলনে জি কে গউছ

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব জি কে গউছ বলেছেন- প্রশাসনের উপর নির্ভর করে পৃথিবীর কোন স্বৈরশাসক ক্ষমতায় থাকতে পারেনি, আওয়ামী লীগও পারবে না। জনগণ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। ক্ষমতা হারানোর ভয়ে বিরোধী দলকে রাজপথে নামতে দেয় না আওয়ামী লীগ। বিএনপি কোন কর্মসূচী ঘোষণা দিলেই পুলিশ লেলিয়ে দিয়ে বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার করা হয়। মামলা দেয়া হয়। এই দমন পীড়ন করে বিএনপিকে রাজপথ থেকে সড়ানো যাবে না। খালেদা জিয়ার মুক্তি ও আওয়ামী লীগের পতন নিশ্চিত করেই বিএনপি ঘরে ফিরবে। মঙ্গলবার বিকেলে লাখাই উপজেলার ৩নং মুড়িয়াউক ইউনিয়ন বিএনপির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিএনপি নেতা ছালেহ আহমেদ বকুলের সভাপতিত্বে ও মাহফুজুর রহমান চৌধুরীর পরিচালনায় সম্মেলনে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোঃ মিজানুর রহমান চৌধুরী, লাখাই উপজেলা বিএনপির আহ্বায়ক হাবিব উলা বাহার, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল ওয়াদুদ তালুকদার আব্দাল, জেলা বিএনপির সদস্য তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সৈয়দ মুশফিক আহমেদ, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতু, জেলা ছাত্রদল সভাপতি এমদাদুল হক ইমরান, সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী, জেলা শ্রমিকদলের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল এ চৌধুরী, এস আর তালুকদার শাহিনুর, আব্দুল আউয়াল ভুইয়া, অ্যাডভোকেট শামছুল ইসলাম, তাজুল ইসলাম মোল্লা তাজ, শামছুদ্দিন আহমেদ, অ্যাডভোকেট আয়াতুল ইসলাম, ড. আক্তার আহমেদ স্বপন, তোফাজ্জুল ইসলাম, শাহ আলম গোলাপ, গোলাম মোস্তফা, অ্যাডভোকেট ইয়ারুল আহমেদ, তাউছ মিয়া, মশিউর রহমান চৌধুরী সাচ্চু, হুমায়ুন কবির, হাজী আব্দুল হাই, মুখলেছ মিয়া, আইয়ুব আলী, মাহফুজ মিয়া, আশিক মিয়া, সাহাব উদ্দিন, উজ্জল মিয়া, আমিনুল ইসলাম, জিয়া মিয়া, হাফেজ সালাহ উদ্দিন, চেনু মিয়া, দুদু মিয়া, মাসুক মিয়া, ফাইজুল ইসলাম, নুরুল আলম, আলী আমজাদ, হারুনুর রশিদ, আলমগীর চৌধুরী, বাহার মিয়া, কুদ্দুস মিয়া, আল আমিন, বাচ্চু মিয়া, নাসিম মিয়া, খাইরুদ্দিন, নুরুল আমিন, লায়েস মিয়া, নেসার আহমেদ, রাব্বি, রাজিব আহমেদ, আজম মিয়া, সোহাগ চৌধুরী, নুরুল্লাহ ভুইয়া, শাহ আলম, বাহার মিয়া, ফাইজুল, গিয়াস উদ্দিন, নজরুল ইসলাম কাওছার প্রমুখ।
সম্মেলনে মাহফুজুর রহমান চৌধুরীকে সভাপতি, অ্যাডভোকেট বজলুর রহমানকে সিনিয়র সহ-সভাপতি, শফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক, ফরাস উদ্দিন টকনকে যুগ্ম সাধারণ সম্পাদক ও আবুল কাশেম ভূইয়া ইনছানকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট ৩নং মুড়িয়াউক ইউনিয়ন বিএনপির কমিটি গঠন করা হয়।